• ঢাকা
  • শনিবার, ২১ মে, ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

এবার এফডিসিতে কাঁদলেন নাসরিন


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২১, ২০২২, ১২:৩৫ এএম
এবার এফডিসিতে কাঁদলেন নাসরিন

ঢাকা : এফডিসিতে বৃদ্ধ এক শিল্পীকে জড়িয়ে ধরে হাউমাউ করে কান্নায় ভেঙে পড়েছিলেন চিত্রনায়ক রিয়াজ। সেই কান্নার পর রিয়াজ দাবি করেছিলেন, তিনি স্বাভাবিক আবেগের বশেই কান্না করেছেন। রিয়াজের পর এবার এফডিসিতে কাঁদলেন নায়িকা নাসরিন।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকালে সাংবাদিকদের সাথে কথা বলার সময় কেঁদে ফেলেন নাসরিন। এবারের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়ার কথা ছিলো তার। এই ঘোষণাও দিয়েছিলেন তিনি। কিন্তু পরক্ষণে সরে যান।

কাঁদতে কাঁদতে নাসরিন বলেন, ‘একটি কথা বলতে চাই, একাত্তরে যুদ্ধ হয়েছিল। ইতিহাসটা তো সবার জানা। আমরা সেই গর্বিত জাতি। ৯ মাসে যুদ্ধ করে এই দেশ স্বাধীন করেছিলাম। আমাদের কিন্তু পিস্তল-বোমা সেরকম ছিলো না, লাঠিসোঁটা ছিলো। মায়েরা বলেছে যা, যুদ্ধ করে দেশ স্বাধীন কর। প্রয়োজনে যদি তোর জান দিতে হয়, আমি মা হিসেবে মেনে নেব। এখন আমি শিল্পী ভাই-বোনদের বলতে চাই, যাও তোমরা স্বাধীন করো। আমাদের স্বাধীন করো, আমাদের এফডিসিকে রক্ষা করো। আমরা বাঁচতে চাই।’

শেষ মুহূর্তে ইলিয়াস কাঞ্চনের নাম উল্লেখ করে তিনি বলেন, ‘কাঞ্চন ভাইয়ের জন্য আমার অনেক দোয়া। এই মানুষটার সম্মান যেন আমরা রাখতে পারি। আমি আর কারো কথাই বলছি না।’

এর আগে গত ১৭ ডিসেম্বর এফডিসিতে ভোটাধিকার হারানো শিল্পীদের নিয়ে কান্নায় ভেঙে পড়েন জনপ্রিয় নায়ক রিয়াজ। সেদিন সন্ধ্যা ৭টার দিকে এফডিসির পরিচালক সমিতি সংলগ্ন ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের সদস্যদের সামনে ভোটাধিকার বঞ্চিত শিল্পীদের নিয়ে হাউমাউ করে কান্নায় ভেঙে পড়েন এ নায়ক।

এদিন সন্ধ্যায় শিল্পী সমিতির ভোটাধিকার হারানো ১৮৪ জন শিল্পীর মধ্যে কিছু শিল্পীর দেখা হয় নায়ক রিয়াজের সাথে। এফডিসিতে তাকে ঘিরে বেশ বড়সড় জটলা। পাশে গিয়ে দেখা যায়, ভোটাধিকার হারানো এক বৃদ্ধ শিল্পী রিয়াজকে জড়িয়ে কাঁদছেন! তখন সেই বৃদ্ধ শিল্পীকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়েন আসন্ন নির্বাচনে সহ-সভাপতি পদপ্রার্থী রিয়াজও।

হাউমাউ করে কাঁদতে কাঁদতে রিয়াজ বলেন, ‌‘ভোটাধিকার হারানো এই মানুষগুলোর কান্না থামিয়ে মুখে হাসি ফিরিয়ে দিতে চাই। এই মানুষগুলোর মুখের দিকে তাকান। তাদের সাথে অন্যায় হয়েছে।’ রিয়াজের কান্নার সাথে সাথে সেখানে হট্টগোল শুরু হয়। ভোটাধিকার হারানো কমপক্ষে ৫০ জন শিল্পী রিয়াজের সাথে সাথে চিৎকার করে কান্না শুরু করেন।

উল্লেখ্য, আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এতে ইলিয়াস কাঞ্চন ও অভিনেত্রী নিপুণ একটি প্যানেল গঠন করেছেন। অন্য প্যানেলে আছেন মিশা সওদাগর ও জায়েদ খান।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System