• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
ভিডিও ভাইরাল

নায়িকাকে রাস্তায় ফেলে পেটালেন নায়কের স্ত্রী


 বিনোদন ডেস্ক  সেপ্টেম্বর ২৫, ২০২২, ০৫:০৬ পিএম
নায়িকাকে রাস্তায় ফেলে পেটালেন নায়কের স্ত্রী

ঢাকা : নায়িকাকে পেটালেন নায়কের স্ত্রী। এমন ঘটনা ঘটল ভারতের ওড়িশার ফিল্ম ইন্ডাস্ট্রিতে।  সেখানের অভিনেতা বাবুশান মোহান্তির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী প্রকৃতি মিশ্র এমন গুঞ্জন চলছিল।

তার গুঞ্জনের মধ্যেই স্ত্রীর কাছে প্রেমিকাসহ ধরে পড়েন বাবুশান।  আর যায় কোথায়, প্রকাশ্যে রাস্তায়ই স্বামীর প্রেমিকাকে মারধর করেন বাবুশানের স্ত্রী।

সেই ঘটনার ভিডিও সম্প্রতি ভারতের সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।  যেখানে দেখা যায়, বাবুশানপত্নী তৃপ্তি রাস্তায় অভিনেত্রীর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন। অভিনেত্রীর চুলের মুঠি টেনে রাস্তার ফেলে মারধর করেছিলেন তৃপ্তি।  কোনোরকমে গাড়ি থেকে নেমে একটি অটোরিকশার দিকে ছুটে যান প্রকৃতি, সেইসময়ও তৃপ্তি তাকে ধাওয়া করেন। আর গোটা ঘটনাই মোবাইল ক্যামেরায় ধারণ করে পথচারীরা।

এদিকে স্ত্রীর এমন কাণ্ডে মর্মাহত অভিনেতা বাবুশানে।  মানসিকভাবে ভেঙে পড়ে রীতিমতো হাসপাতালে ভর্তি তিনি।

বাবুশানের দাবি, তার সঙ্গে অভিনেত্রী প্রকৃতির কোনো প্রেমের সম্পর্ক নেই। শুধুই ভালো বন্ধু তারা।  

বাবুশান বলেছেন, ‘প্রকৃতির সঙ্গে কাজ করা বন্ধ করে দিয়েছি আমি। এ ঘটনার পর আমি কোনো অভিনেত্রীর সঙ্গেই কাজ করব আমার স্ত্রী যে এমন আচরণ করবেন, তা ভাবতেও পারিনি।’ 

বাবুশানের স্ত্রী তৃপ্তির অভিযোগ, প্রকৃতির সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন বাবুশান। 

ঘটনার বর্ণনা দিতে গিয়ে তিনি জানান, সেদিন দুজনকে হাতেনাতে ধরতে তাদের পিছু নেন তিনি।  তারা যখন একসঙ্গে উৎকল দিবসের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন, সেই মুহূর্তেই রাস্তায় তাদের গাড়ি থামিয়ে প্রাক্রুতিকে গাড়ি থেকে টেনে নামিয়ে আনেন তিনি। তারপর মারধর শুরু করেন অভিনেত্রীকে। 

এদিকে মেয়েকে প্রকাশ্যে মারধরের ঘটনায় বাবুশানের স্ত্রীর বিরুদ্ধে  খারাভেলা নগর থানায় অভিযোগ দায়ের করেছেন প্রকৃতির মা কৃষ্ণাপ্রিয়া মিশ্রা। 

প্রসঙ্গত, ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত নাম প্রকৃতি মিশ্র।  ওড়িশার ধারাবাহিক এবং ছবিতে কাজ করা ছাড়াও বিভিন্ন হিন্দি ছবি এবং ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রী প্রকৃতিকে।  জাতীয় পুরস্কার জয়ী এই অভিনেত্রী শুধু সৌন্দর্য নয়, নিজের অভিনয় প্রভিতার জন্য প্রশংসিত হয়েছেন। তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা, হিন্দুস্তান টাইমস 

বিস্তারিত দেখতে ক্লিক করুন...

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!