• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

শাকিব-বুবলী বিচ্ছেদের পথে, নেপথ্যে পূজা চেরি!


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৭:১৬ পিএম
শাকিব-বুবলী বিচ্ছেদের পথে, নেপথ্যে পূজা চেরি!

ঢাকা: গত কয়েকদিন ধরে শাকিব খান ও বুবলী ইস্যুতে এখন সরগরম শোবিজ ইন্ডাস্ট্রি। ফেসবুকে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করে আলোচনায় আসেন জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। এরপর গণমাধ্যমে বুবলী বলেন, ‘যা কিছু হয়েছে শালীনভাবেই হয়েছে। ধর্মীয় রীতি মেনেই সব হয়েছে।’ তারপর থেকেই বুবলীর সন্তানের বাবা কে? এই প্রশ্ন উঠে জনমনে। আর স্বাভাবিকভাবেই সন্দেহের তীর যায় শাকিব খানের দিকে।

প্রায় দুদিন পর শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে মুখ খোলেন শাকিব খান। নিজেকে বুবলীর সন্তানের বাবা দাবি করে বলেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হয়নি।’

এদিকে সন্তানের পিতৃত্ব স্বীকার করার কয়েক ঘণ্টা না পেরুতেই শোনা যাচ্ছে, শাকিব খান ও বুবলী দীর্ঘদিন ধরেই আলাদা থাকছেন-হতে যাচ্ছে বিচ্ছেদও। সূত্র বলছে, বুবলী বিষয়গুলো প্রকাশ করে দেওয়ায় বিচ্ছেদ প্রক্রিয়া আরও ত্বরান্বিত হতে যাচ্ছে।

সন্তানের খবর প্রকাশ্যে আসতেই কেন বিচ্ছেদের গুঞ্জন? এর নেপথ্যেই বা কি!

জানা যায়, গলুই সিনেমায় কাজ করার সময়ে নায়িকা পূজা চেরির সঙ্গে সম্পর্কে জড়ান শাকিব খান। গলুইয়ের শুটিং শেষ করেই আমেরিকায় পাড়ি জমান তিনি। সেখান থেকেই পূজার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন শাকিব। সেসময় বেশ কয়েকবার আমেরিকায় যাওয়ার চেষ্টাও করেন পূজা। কিন্তু ভিসা না পাওয়ায় যাওয়া হয়নি তার।

গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব। দেশে এসেই আবারও পূজার সঙ্গে নিয়মিত দেখা সাক্ষাৎ করতে থাকেন। এবার পূজাকে নিয়ে আমেরিকায় যাওয়ার পরিকল্পনাও করছেন তিনি। জানা গেছে, পূজা যুক্তরাষ্ট্রের ভিসাও পেয়ে গেছেন। সব ঠিক থাকলে আগামী মাসেই আমেরিকা পাড়ি জমাবেন শাকিব-পূজা।

নানা মাধ্যমে জোর গুঞ্জন শোনা গেছে, পূজা চেরিকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরেই শাকিব ও বুবলীর মধ্যে চলছিল ঝামেলা। শুধু তাই নয়, শাকিবের বাসাতেও পূজার সঙ্গে কলহে জড়িয়েছিলেন বুবলী। সেই ঘটনার পর থেকে শাকিব-বুবলীর সম্পর্কের আরও অবনতি ঘটে।

এর আগেও ২০১৭ সালের ১০ এপ্রিল অপু বিশ্বাস যখন ছেলে আব্রাম খান জয়কে নিয়ে জনস্মুখে আসেন তখন শুরুতে শাকিব খান সন্তান অস্বীকার করতে চাইলেও পরে স্বীকার করে নেন। কিন্তু পরবর্তীতে অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের আবেদন করেন শাকিব। শাকিব এবারও সেই পথেই হাঁটছেন বলে মনে করছেন তার ঘনিষ্ঠজনরা।

সোনালীনিউজ/এম

Wordbridge School