• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

অগ্নি রূপের শাকিবে মুগ্ধ ভক্তকূল


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১১, ২০১৬, ০৩:০৬ পিএম
অগ্নি রূপের শাকিবে মুগ্ধ ভক্তকূল

ঢাকা: শাকিব খান অভিনীত ‘অগ্নিপথ’ ছবিটি এখনও নির্মাণাধীন। তবুও ছবিতে সুপারস্টার শাকিবের ভিন্ন লুক দেখতে মুখিয়ে ছিল লাখো ভক্ত। আর তাই ১০ ডিসেম্বর রাতেই ছবির ফার্স্ট লুক প্রকাশ করলেন জনপ্রিয় নির্মাতা আশিকুর রহমান। যা দেখে মুগ্ধ শাকিবের ভক্তকূল!  

এই বছরের শুরুতেই অত্যন্ত ঝাঁকজমকভাবে অনুষ্ঠিত হয়েছিল ‘অপারেশন দ্য অগ্নিপথ’-এর মহরত অনুষ্ঠান। আর সেখানেই ছবিটি যে আন্তর্জাতিক মানের হতে যাচ্ছে সে বিষয়েও ইঙ্গিত দিয়েছিলেন নির্মাতা আশিকুর রহমান। কথামত তেমনটায় এখন পর্যন্ত লক্ষ্য করা গেছে। 

এবার দুই মিনিট ৯ সেকেন্ডের টিজারেও সরাসরি দেখা গেল ভিন্ন এক শাকিবকে। যে শাকিব এখানে উপস্থিত বলিউডের যেকোনো হিরোর চেয়েও দুর্দান্ত! শুধু শাকিবকে নয়। টিজারে অসম্ভব ম্যাচিউরড মনে হয়েছে মিশা সওদাগর, টাইগার রবি ও ছবির নায়িকা শিবা আলীকে। 

অন্যদিকে গেল আগস্টে ‘অগ্নিপথ’-এর শ্যুটিং শুরু হয় অস্ট্রেলিয়া। সেখানে প্রথম লটের শুটিংয়ে অংশ নিয়েছিলেন শাকিব খান, মিশা সওদাগর ও টাইগার রবি। সেসময় ছবির নির্মাতা আশিকুরের ফেসবুকে ‘অপারেশন অগ্নিপথ’ নিয়ে বিভিন্ন কথা লেখেন। এরপর বিভিন্ন সময় ছবিতে শাকিবের লুক প্রকাশ করা হয়। যা এই ছবি নিয়ে শাকিব প্রেমীদের প্রবল উৎসাহি করে তুলে। 

নির্মাতাসূত্রে জানা গেছে শাকিব অভিনীত ‘অগ্নিপথ’ ছবিটি প্রযোজনা করছে অস্ট্রেলিয়াভিত্তিক সিনেফেক্ট মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট। ছবির সংগীত পরিচালনা করছেন ইমরান, নাভেদ এবং কলকাতার আকাশ ও ডাব্বু। নৃত্য পরিচালনা করছেন তানজিল ও ভারতের বাবা যাদব। অ্যাকশন দৃশ্য পরিচালনা করবেন এদেশের অ্যাডওয়ার্ড গোমেজ এবং অস্ট্রেলিয়ার ইগর ব্রেকেনব্যাক। এখন শুধু টিজারের অপেক্ষা। দেখা যাক, কতোটা মন মজাতে পারে অগ্নিপথের শাকিব!
টিজারে শাকিবের ‘অগ্নিপথ’:

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!