• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

পাকিস্তানি সাবা’র কাছে অপদস্ত বলিউড অভিনেতারা(ভিডিও)


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ১৮, ২০১৭, ১২:৫৫ পিএম
পাকিস্তানি সাবা’র কাছে অপদস্ত বলিউড অভিনেতারা(ভিডিও)

ঢাকা: বলিউডের প্রথম শ্রেণির অভিনেতাদেরকে রীতিমত অপদস্ত করলেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সাবা কামার। সম্প্রতি তেমন একটি ভিডিও অনলাইনে আলোড়ন ফেলে দিয়েছে। 

মূলত পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার প্রথমবারের মত বলিউডে আসতে চলেছেন। মেধাবী অভিনেতা ইরফান খানের সঙ্গে ‘হিন্দি মিডিয়াম’ নামের ছবির মধ্য দিয়ে পা রাখলেন তিনি। অনলাইনে প্রকাশ পেয়েছে ছবির স্থিরচিত্রও। অথচ এমন সময়ই বলিউড অভিনেতাদের উদ্দেশে করা বিরূপ মন্তব্যসহ ভিডিওটি অনলাইনে সবার নজরে এল!

বলিউডের শীর্ষস্থানীয় অভিনেতা সালমান খান থেকে শুরু করে একেবারে ঋত্বিক রোশান, রিতেশ দেশমুখ এবং ইমরান হাশমির মতো অভিনেতাকে তুলোধুনো করে ছেড়েছেন সাবা।       
 
যে ক্লিপটি অনলাইনে সম্প্রতি প্রকাশ পেয়েছে সেখানে সাবাকে ভারতীয় বিভিন্ন অভিনেতা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। সালমান খান সম্পর্কে তাকে জিজ্ঞেস করলে সাবা মন্তব্য করেন, সে খুব ছ্যাঁচড়া।  তিনি কোরিওগ্রাফারকে মোটেও অনুসরণ করেন না। নিজেই নিজের স্টাইল উদ্ভাবন করেন। এসব কী! 

অন্যদিকে বলিউডের সেক্সিয়েস্ট অভিনেতা ঋত্বিক রোশান সম্পর্কে জিজ্ঞেস করা, যদি ঋত্বিক তাকে বিয়ের প্রস্তাব দেন তাহলে বিয়ে করবেন কিনা? এমন প্রশ্নের জবাবে সাবা বলেন, প্রশ্নই আসে না। দুই ছেলের বাবাকে কে বিয়ে করবে?!
 
অন্যদিকে রিতেশ ও ইমরান হাশমি সম্পর্কে জিজ্ঞেস করলেও বাজে মন্তব্য করেন সাবা। তবে মজার ব্যাপার হচ্ছে এটি যে সময়ের ভিডিও, হয়তো সেসময় সাবাও ভাবেননি যে তিনিও বলিউডের তারকাদের সঙ্গে অভিনয়ের প্রস্তাব পাবেন! তাহলে হয়তো একটু রয়ে সয়ে বলতেন!
বলিউড অভিনেতাদের নিয়ে সাবার মন্তব্য:

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!