• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সামনের দুই বছরে পাওয়া যাবে না শাকিবকে!


বিনোদন প্রতিবেদক মার্চ ৪, ২০১৭, ০৪:০২ পিএম
সামনের দুই বছরে পাওয়া যাবে না শাকিবকে!

ঢাকা: ঢাকাই চলচ্চিত্রের ব্যস্ততম অভিনেতা সুপারস্টার শাকিব খান। সিনেমায় তার সিডিউল পেতে দেশীয় প্রযোজক ও নির্মাতাদের রীতিমত  ‍যুদ্ধে অবতীর্ণ হতে হয়। আর এবার শোনা যাচ্ছে, আগামি দুই বছর নাকি পাওয়া যাবে না তাকে!

না। অপু বিশ্বাসের মতো হঠাৎ ডুব দিচ্ছেন না শাকিব খান! তবে সামনের দুই বছরে নতুন কোনো চলচ্চিত্রে সময় দিতে পারবেন না দেশীয় এই তারকা অভিনেতা!

গেল মাসে কলকাতার অন্যতম জনপ্রিয় ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর সঙ্গে অন্তত ছয়টি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। এরমধ্যে একটি সিনেমায় অভিনয় শুরু করবেন চলতি মাসেই। রাজীব বিশ্বাস পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে কলকাতার দুই স্বনামধন্য অভিনেত্রীকে। এরমধ্যে সায়ন্তিকাকে নির্বাচন করেছেন প্রযোজকরা!

আর সামনের ঈদের জন্য শোনা যাচ্ছে আরো একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাকিব। এরপর চারটি সিনেমা মুক্তি পাবে পরের চার ঈদে। এর জন্য পারিশ্রমিক কোটি টাকার বেশি সাইনিং মানিও পেয়েছেন শাকিব। আর এই ছবিগুলোতে অভিনয় করার জন্য আগামি দুই বছর পুরোপুরি ব্যস্ত থাকবেন তিনি। ফলে দেশীয় নির্মাতারা বোধয় সামনের দুই বছরে পাবেন না তাকে।

কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে ছবিগুলো প্রযোজনা করবে শাকিব খানেরই প্রতিষ্ঠান এসকে ফিল্মস। ইতিমধ্যে সমস্ত চুক্তিও সই হয়ে গেছে। এখন শুধু কাজে নেমে পড়ার সময়।   

অন্যদিকে কলকাতার প্রতি এমন টানে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন দেশের বহু প্রযোজকরা। তাদের অভিযোগ, যে শাকিব খানকে তারা সুপারস্টার বানিয়েছে তিনি দেশের প্রযোজকদের কথা না ভেবে কলকাতার প্রযোজকদের স্বার্থে কাজ করছেন। 

যদিও শাকিব বলছেন, তিনি মোটেও কলকাতার প্রযোজকদের স্বার্থে নয়। বরং দেশের স্বার্থ নিয়েই তিনি আছেন। কারণ কলকাতার সিনেমা বাজার থেকে তিনিও দেশের জন্য অর্থ নিয়ে আসছেন!

 সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!