• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ছদ্মনামে ‘এসকর্ট’ ব্যবসায় অভিনেত্রী সাদিয়া আফরিন


বিনোদন প্রতিবেদক জুন ১৯, ২০১৮, ০৫:১০ পিএম
ছদ্মনামে ‘এসকর্ট’ ব্যবসায় অভিনেত্রী সাদিয়া আফরিন

অভিনেত্রী সাদিয়া আফরিন

ঢাকা: ছদ্মনামে ‘এসকর্ট’ ব্যবসায় অভিনেত্রী সাদিয়া আফরিন। সিনেমা বানানোর কথা বলে আড়াই কো‌টি টাকা আত্মসা‌তের মামলায় গ্রেফতার হয়ে বর্তমানে কারাগারে রয়েছেন আলোচিত এই অভিনেত্রী। কিন্তু একটি বাংলাদেশি এসকর্ট সার্ভিস প্রোভাইডার সাইটে তার ছবি দেখা যাওয়ায় নতুন করে আলোচনায় উঠে এসেছেন তিনি। সেই ছবিতে ছদ্মনাম ‘নিনা’ ব্যবহার করা হয়েছে। এছাড়া তার বয়স দেখানো হয়েছে ২৪ বছর। 

এদিকে, অভিনেত্রী সাদিয়া আফরিনের ছবিসহ সেই সাইটের স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে গেছে।  এর আগে, টাকা আত্মসা‌ৎ মামলায় মঙ্গলবার কিশোরগঞ্জের বাজিতপুর এলাকা থেকে স্বামীসহ অভিনেত্রী সা‌দিয়া আফ‌রিনকে গ্রেফতার ক‌রে‌ পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গত বুধবার বিকেলে পুলিশ আসামিদের আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্ত ও প্রকৃত রহস্য উদঘাটনের লক্ষ্যে ১০ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করে। আদালত সাদিয়াকে একদিনের রিমান্ড ও তার স্বামীর রিমান্ড নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

অভিনেত্রী সাদিয়া পুলিশ হেফাজতে থাকায় ছদ্মনামে এসকর্ট ব্যবসার সঙ্গে জড়িত থাকার বিষয়ে জানতে যোগাযোগ করা সম্ভব হয়নি। কিন্তু এ বিষয়ে বিস্তারিত জানতে সেই সাইটে প্রবেশ করলে বিষয়টির সত্যতা পাওয়া যায়। কেননা, সেই সাইটে অভিনেত্রী সাদিয়া আফরিনের ছবি রয়েছে, যদিও সেখানে ছদ্মনাম 'নিনা' ব্যবহার করা হয়েছে। সেই ছবিসহ সাইটটির স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে গেছে।  

২০১৫ সালে দুই প্রযোজক আকাশ, রনি ও পরিচালক এম কে জামানের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সাদিয়া আফরিনকে সিনেমা থেকে বাদ দেয়া হয়েছে বলে জানা গিয়েছে। ‘বিষাক্ত ইয়াবা’ নামে সিনেমার দুই প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে এমন অভিযোগ করেছিলেন সাদিয়া নিজেই।

অভিনেত্রী সাদিয়া আফরিন বিনোদন বিচিত্রা সেরা ফটোসুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে ২০১১ সালে মিডিয়ায় পা রাখেন। মডেলিংয়ের পাশাপাশি বেশ কিছু সিনেমায় আইটেম গানে কাজ করেন। এছাড়া বেশকিছু নাটক ও টেলিফিল্মেও কাজ করেছেন সাদিয়া।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!