• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

পালাচ্ছিলেন বর, ২০ কিলোমিটার তাড়া করে ধরে এনে বিয়ে করলেন কনে


আন্তর্জাতিক ডেস্ক মে ২৪, ২০২৩, ০২:৪৮ পিএম
পালাচ্ছিলেন বর, ২০ কিলোমিটার তাড়া করে ধরে এনে বিয়ে করলেন কনে

ঢাকা: বিয়ের দিনক্ষণ ঠিক। কনে প্রস্তুত, কিন্তু গররাজি বর মাকে নিয়ে আসার কথা বলে আসেননি অনুষ্ঠানস্থলে। তাতে দমে যাননি কনে। বিয়ের পোশাকেই বরের খোঁজে পাড়ি জমিয়েছেন ২০ কিলোমিটার। এরপর একটি বাসে ওঠার সময় বরকে ধরে এনে সম্পন্ন করেছেন বিয়ে।

ব্যতিক্রমী ঘটনাটি ঘটিয়েছেন ভারতের উত্তর প্রদেশের বেরেলির এক নারী।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে জানানো হয়, উত্তর প্রদেশের বাদাউন জেলার এক ব্যক্তির সঙ্গে আড়াই বছরের প্রেমের সম্পর্ক ছিল ওই নারীর। দুই পরিবারের মধ্যে ব্যাপক দরকষাকষির পর দুজনের বিয়ের তারিখ ঠিক হয় রোববার। বিয়ে পড়ানোর কথা হয় রাজ্যের ভূতেশ্বর নাথ মন্দিরে।

কথা অনুযায়ী যথারীতি মন্দিরে বিয়ের পোশাকে আসেন কনে, কিন্তু দীর্ঘক্ষণ অপেক্ষার পরও মেলেনি বরের দেখা। একপর্যায়ে কনে কল করেন বরকে। সেই কলে অপর প্রান্তকে তাকে জানানো হয়, তিনি মাকে আনতে যাচ্ছেন বাদাউনে।

বরের কাছ থেকে ওই কথা শুনে এক মুহূর্তও অপেক্ষা না করে তাকে ধরে আনতে বের হয়ে পড়েন কনে। তিনি বেরেলি থেকে ২০ কিলোমিটার দূরে গিয়ে ভিমোরা থানার কাছে বাসে উঠতে যাওয়ার মুহূর্তে বরকে ধরেন।

তাকে বিয়ের পিঁড়িতে বসানোর আগে রাস্তাতেও বেশ নাটকীয়তা দেখা যায়। অবশেষে উভয় পরিবারের সদস্যদের উপস্থিতিতে ভিমোরার এক মন্দিরে হয় বিয়ে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School

আন্তর্জাতিক বিভাগের আরো খবর

Link copied!