• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বিয়ের আসরে বরের ফোনে এলো কনের গোপন ভিডিও


আন্তর্জাতিক ডেস্ক জুন ২, ২০২৩, ০২:১২ পিএম
বিয়ের আসরে বরের ফোনে এলো কনের গোপন ভিডিও

ঢাকা: বিয়ের আসরে পাশাপাশি বসে আছেন বর ও কনে। ইতোমধ্যে বিয়ের আনুষ্ঠানিকতাও শুরু হয়েছে। আচমকাই বেজে উঠল বরের মোবাইল ফোন। সেই ফোন পেয়েই বিয়ের মণ্ডপ ছেড়ে উঠে গেলেন বর। 

অভিযোগ, ফোনটি করেছেন কনের সাবেক প্রেমিক। তাকে বিয়ে না করার জন্য হুমকি দিয়েছেন। এর পর কনের পরিবারের অনুরোধেও কাজ হয়নি। বিয়ের মণ্ডপ ছেড়ে বেরিয়ে যান তরুণ। ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের সিদ্ধার্থনগরের।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, কনের বাড়ি সিদ্ধার্থনগরে। সম্প্রতি ওই তরুণের সঙ্গে তার বিয়ে স্থির হয়। নির্ধারিত দিনে বিয়ে করতে আসেন বর। বিয়ের আচার-অনুষ্ঠান শুরু হয়। মালাবদল হয়। এর পরই বিয়ের মণ্ডপ ছেড়ে বেরিয়ে যান বর। তিনি অভিযোগ করেন, তার মোবাইলে অপরিচিত নম্বর থেকে একটি কল আসে। ফোনে তাকে বলা হয়, আপনি যাকে বিয়ে করছেন, তিনি আমার। বিশ্বাস করতে না চাইলে কিছু ছবি ও ভিডিও পাঠালাম, দেখুন। এর পরই তরুণের মোবাইলে কিছু ছবি ও ভিডিও পাঠানো হয়।

তার পর বিয়ের বাকি অনুষ্ঠান শেষ না করে বেরিয়ে যান বর। বিয়ের আসর থেকে কেউ একজন থানায় ফোন করেন। ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। কনের পরিবার, গ্রামের প্রধানের সঙ্গে মিলে পুলিশ বরকে বোঝানোর চেষ্টা করে, বারবার অনুরোধ করে, যাতে বিয়েটা তিনি না ভাঙেন। যদিও লাভ হয়নি। বিয়ের আসর থেকে বরযাত্রীদের নিয়ে বেরিয়ে যান ওই তরুণ। যিনি বিয়ে ভাঙিয়েছেন, তার বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন কনের বাবা। ইতোমধ্যে সেই ‘প্রেমিক’ যিনি বরের মোবাইলে ছবি ও ভিডিও পাঠিয়েছিলেন, তাকে আটক করেছে পুলিশ। তাদের পক্ষ থেকে জানানো হয়েছে, তদন্তের পর অভিযুক্তের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। 

সূত্র: উড়িষ্যা টিভি

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!