• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

ছেলেরা ভালোই খেলছিল, মোদি কুফার কারণে হারল: রাহুল


আন্তর্জাতিক ডেস্ক নভেম্বর ২৪, ২০২৩, ০৩:৩০ পিএম
ছেলেরা ভালোই খেলছিল, মোদি কুফার কারণে হারল: রাহুল

ঢাকা: দুর্দান্ত খেলেও বিশ্বকাপ শিরোপা ঘরে তুলতে পারেনি ভারত। এই ঘটনার রেষ এখনো কাটছেই না। ভারতের ভক্তরা কোনোভাবেই এই হার মেনে নিতে পারছেন না। 

এর মধ্যেই রোহিত-কোহলিদের হারের কারণ জানালেন দেশটির প্রধান বিরোধী রাজনৈতিক দল কংগ্রেসের সাবেক সভাপতি রাহুল গান্ধী। তিনি বললেন, ছেলেরা ভালোই খেলছিল, মোদি কুফার কারণে হারতে হলো। 

রাজস্থানে গত মঙ্গলবার একটি রাজনৈতিক র‍্যালিতে অংশ নেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। র‍্যালিতে দেওয়া বক্তৃতায় ভারতের প্রধানমন্ত্রী বিজেপি নেতা নরেন্দ্র মোদিকে নিয়ে বিদ্রুপাত্মক মন্তব্য করেন তিনি। রাহুল বলেন, মোদি একটা কুফা। তিনি মাঠে প্রবেশ করার কারণে বিশ্বকাপে হেরেছে ভারত।

রাজস্থানের জালর এলাকায় আয়োজিত র‍্যালিতে রাহুল বলেন, ‘আমাদের ছেলেরা ভালোই খেলছিল। বিশ্বকাপ জিতে যাওয়ার মতোই খেলছিল তারা। কিন্তু ওই কুফার কারণে হারতে হলো।’ 

এই মন্তব্যের কারণে এবার বিপাকে পড়তে হলো রাহুলকে। বৃহস্পতিবার এ নিয়ে তাকে নোটিশ পাঠিয়েছে দেশটির নির্বাচন কমিশন। নোটিশে বলা হয়েছে, আগামী শনিবার সন্ধ্যা ৬টার আগে এই মন্তব্যের ব্যাখ্যা দিতে হবে রাহুলকে। 

গত বুধবার বিজেপির অভিযোগের ভিত্তিকে এই নোটিশ দেওয়া হয়েছে বলে এক প্রতিবেদনে জানায় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস। এ ছাড়া মোদিকে ‘পকেটমার’ বলার ব্যাখ্যাও চাওয়া হয়েছে।

ভারতের বিশ্বকাপ হারা নিয়ে রাজনীতির মাঠ গরম করে তুলেছে কংগ্রেস। এ নিয়ে মিমস শেয়ার করা হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। একটিতে দেখা যায়, কংগ্রেসের সময় ভারত বিশ্বকাপ জিতেছে, তাদের হাতে কাপ। কিন্তু মোদির হাত খালি। 
 
এআর

Wordbridge School
Link copied!