• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ইমরানের স্ত্রী বুশরাকে অ্যাসিড মেশানো খাবার দেয়া হচ্ছে!


আন্তর্জাতিক ডেস্ক ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৩:৫৭ পিএম
ইমরানের স্ত্রী বুশরাকে অ্যাসিড মেশানো খাবার দেয়া হচ্ছে!

ঢাকা : ইমরান পত্নী বুশরা বিবি বন্দিজীবনে অসুস্থ হয়ে পড়েছেন। তার অসুস্থতার খবরে উদ্বেগ জানিয়েছে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)। 

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) জরুরি ভিত্তিতে বুশরার স্বাস্থ্য পরীক্ষা ও প্রয়োজনীয় চিকিৎসার উদ্যোগ নেয়ার আহ্বান জানায় দলটি।

ইমরানের সঙ্গে তোষাখানা দুর্নীতির মামলায় সাজা পেয়েছেন বুশরাও। ফলে এখন তিনি আছেন ইমরানের ইসলামাবাদের বানিগালার বাড়িতে। ওই বাড়িকে সাব-কারাগার ঘোষণা করা হয়েছে। বুশরার মুখপাত্র ও পিটিআইয়ের আইনজীবী মাশাল ইউসুফজাই এক এক্স পোস্টে জানান, বুশরা বিবি তার পরিবারের সদস্য, ইমরান খানের বোন এবং পিটিআইয়ের আইনি দলের সঙ্গে দেখা করেছেন।

তিনি বলেন, বুশরা একটি ভয়ংকর খবর জানিয়েছেন। তা হলো, 'তার খাবারে অ্যাসিডজাতীয় কিছু একটা দেয়া হয়েছিল'। আর সেটা পাঁচদিন ধরে বুশরাকে প্রচণ্ড শারীরিক যন্ত্রণা দিচ্ছে।

পাকিস্তানের গণমাধ্যম ডন পিটিআইয়ের আইনজীবী মাশালের বরাতে বলছে, বুশরা বিবির পাকস্থলীতে তীব্র প্রদাহ হচ্ছে। মুখে ও গলায় গুরুতর ক্ষত হয়েছে। এ কারণে পানি ও চায়ে ভিজিয়ে শুকনা টোস্ট ছাড়া আর কিছু খাওয়া তার জন্য কঠিন হয়ে গেছে। তিনি চরম যন্ত্রণার মধ্যে দিন কাটিয়েছেন। এসময় মাশাল সতর্ক করে দিয়ে বলেন, বুশরার জীবনে ‘গুরুতর হুমকি’ দেখা দিয়েছে। যত দ্রুত সম্ভব বুশরাকে চিকিৎসক দেখানো, তার পরীক্ষা-নিরীক্ষা করা দরকার।

পৃথক এক এক্স বার্তায় পিটিআই জানিয়েছে, এখনকার ‘ফ্যাসিবাদী শাসন’ এতটাই নিচে নেমে গেছে যে তারা ইমরান খানের স্ত্রীর ওপর ‘নোংরা আক্রমণ’ করছে। তাঁকে চিকিৎসার সুযোগ দেয়া হচ্ছে না। পিটিআইয়ের পক্ষ থেকে এ বিষয়ে পাকিস্তানের উচ্চ আদালতের হস্তক্ষেপও কামনা করা হয়েছে।

এমটিআই

Wordbridge School
Link copied!