• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

৫ দিনেই নাইডুর স্ত্রী-ছেলের সম্পদ বেড়েছে ৮১৬ কোটি


আন্তর্জাতিক ডেস্ক জুন ৭, ২০২৪, ১১:৩৭ পিএম
৫ দিনেই নাইডুর স্ত্রী-ছেলের সম্পদ বেড়েছে ৮১৬ কোটি

ঢাকা : লোকসভা এবং অন্ধ্রপ্রদেশ বিধানসভায় ভাল ফল করেছে চন্দ্রবাবু নাইডুর টিডিপি (তেলুগু দেশম পার্টি)। এই আবহে গত পাঁচ দিনে নাইডুর তৈরি করা সংস্থার লাভ বৃদ্ধি পেয়েছে লাফিয়ে। গত পাঁচ দিনে হেরিটেজ ফুডস সংস্থার শেয়ারের দর ৫৫ শতাংশ বৃদ্ধি পেয়েছে। এর ফলে নাইডুর স্ত্রী ভুবনেশ্বরীর সম্পত্তির পরিমাণ হয়েছে ৫৭৯ কোটি টাকা। ভুবনেশ্বরী ওই সংস্থার অন্যতম কর্তা।

মোদিকে দই খাইয়ে সরকার গঠনের আমন্ত্রণ দ্রৌপদী মুর্মুরমোদিকে দই খাইয়ে সরকার গঠনের আমন্ত্রণ দ্রৌপদী মুর্মুর
৪ জুন (মঙ্গলবার) ভোটের ফল ঘোষণা হয়েছে। তার আগের দিন, ৩ জুন, হেরিটেজ ফুডস সংস্থার শেয়ারের দাম ছিল ৪২৪ টাকা। শুক্রবার এই সংস্থার শেয়ারের দাম হয়েছে ৬৬১.২৫ টাকা। ১৯৯২ সালে এই সংস্থা তৈরি করেছিলেন চন্দ্রবাবু। 

বিএসইর পরিসংখ্যান বলছে, হেরিটেজ ফুডস সংস্থায় সব থেকে বেশি শেয়ার রয়েছে ভুবনেশ্বরীর। দুই কোটি ২৬ লক্ষ ১১ হাজার ৫২৫ টাকার শেয়ার রয়েছে তার। চন্দ্রবাবুর ছেলে নারা লোকেশ এই সংস্থার এক কোটি ৩৭ হাজার ৪৫৩ টাকার শেয়ারের মালিক। শুক্রবার শেয়ারের দর বৃদ্ধির পর লোকেশের সম্পত্তির পরিমাণ ২৩৭.৮ কোটি টাকা বৃদ্ধি পেয়েছে।

তাড়াতাড়ি ডি-ডে অনুষ্ঠান ত্যাগ করে বিপাকে ঋষি সুনাকতাড়াতাড়ি ডি-ডে অনুষ্ঠান ত্যাগ করে বিপাকে ঋষি সুনাক
চলতি লোকসভা ভোটে ১৭টি আসনে লড়েছিল এনডিএর শরিক টিডিপি। তার মধ্যে ১৬টি আসনেই জয়ী হয়েছে তারা। এখন কেন্দ্রে এনডিএর সরকার গড়ার নেপথ্যে অন্যতম শক্তি তারা। অন্ধ্রপ্রদেশ বিধানসভা নির্বাচনও একই সঙ্গে হয়েছে। রাজ্যে ১৭৫টি আসনের মধ্যে ১৩৫টিতে জয়ী হয়েছে টিডিপি।

এমটিআই

Wordbridge School
Link copied!