• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

রিজভীর বিরুদ্ধে ডিবিতে হিরো আলম, যা বললেন হারুন


নিজস্ব প্রতিবেদক আগস্ট ৬, ২০২৩, ০৪:১৬ পিএম
রিজভীর বিরুদ্ধে ডিবিতে হিরো আলম, যা বললেন হারুন

ঢাকা: ডিবির প্রধান হারুন অর রশীদ বলেছেন, বিএনপি নেতা অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর বিরুদ্ধে ডিবিতে অভিযোগ নিয়ে এসেছিলেন হিরো আলম। ডিবির সাইবার ক্রাইম ইউনিটে (নর্থ) একটি অভিযোগ করেছেন। তার অভিযোগটি আমরা খতিয়ে দেখবো।

রোববার (৬ আগস্ট) দুপুর আড়াইটায় ডিবি কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন হারুন অর রশীদ।এর আগে বেলা পৌনে ১২টায় ডিবি কার্যালয়ে যান আশরাফুল আলম।

হারুন বলেন, আপনারা জানেন মহানগর গোয়েন্দা পুলিশের কাছে মানুষ বিভিন্ন সমস্যায় পড়ে আসেন। হিরো আলম এর আগেও ডিবিতে বেশ কয়েকবার এসেছিলেন। প্রথমবার এসেছিলেন তার ফেসবুক আইডি হ্যাক হওয়ার ঘটনায়, পরবর্তী সময়ে এসেছিলেন নির্বাচনে তার ওপরে হামলার ঘটনায় আসামিদের শনাক্ত করতে। এ ঘটনায় জড়িত আসামিদের আমরা গ্রেফতার করেছি। আজ তিনি এসেছিলেন, ডিবির সাইবার ক্রাইম ইউনিটে (নর্থ) একটি অভিযোগ করেছেন।

ডিবি প্রধান বলেন, তিনি (হিরো আলম) অভিযোগ করেছেন, বিএনপির কেন্দ্রীয় নেতা রুহুল কবির রিজভী নাকি তাকে পাগল, অর্ধশিক্ষিত বলেছেন। এই অভিযোগে তার আবেদনটি সাইবার ক্রাইম ইউনিটে করেছেন। পরে সেটি আমার কাছে নিয়ে আসা হয়েছে। আমি দেখলাম যে অভিযোগগুলো করেছেন, সেটি একটি মানহানির বিষয়। অর্ধশিক্ষিত, পাগল, রুচিহীন, বিকৃত মানসিকতার বলেছে।

তিনি বলেন, হিরো আলম অভিযোগ করেছেন, তার মানহানি করা হয়েছে। যেহেতু মানহানির বিষয়, এ ধরনের অভিযোগ থানা পুলিশ কিংবা ডিবি গ্রহণ করতে পারে না। আদালতে অভিযোগ দিতে হয়। তাকে পরামর্শ দিয়েছি যেন আদালতে তিনি গিয়ে মামলা করেন। তবে তার অভিযোগটি আমরা খতিয়ে দেখবো।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!