• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ঈদের আগে পুলিশের ২০ কর্মকর্তার পদোন্নতি


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ৮, ২০২৪, ০৮:৫৫ পিএম
ঈদের আগে পুলিশের ২০ কর্মকর্তার পদোন্নতি

ঢাকা: পবিত্র ঈদুল ফিতরের দুদিন আগে পদোন্নতি পেয়েছেন পুলিশের ২০ কর্মকর্তা। বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) পুলিশ ক্যাডারের এই ২০ কর্মকর্তাকে সহকারী পুলিশ সুপার থেকে পদোন্নতি দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার করেছে সরকার। 

সোমবার (৮ এপ্রিল) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব মাহবুবুর রহমান শেখ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে।

পদোন্নতি পাওয়া কর্মকর্তারা হলেন সহকারী পুলিশ সুপার সাইদুর রহমান, এটিএম আমিনুল ইসলাম, আবু ছালেহ মো. আনছার উদ্দীন, গোলাম রহমান, সাইকুল আহম্মেদ ভুইয়া, আশরাফ হোসেন, রেজাউল হাসান, আব্দুল করিম, ছয়রুদ্দীন আহম্মেদ, মনজুরুল আলম, জানে আলম খান, মোস্তাফিজুর রহমান, রেজাউল হক, আজিজুল হক, ফিরোজ আহমেদ, মাহবুব উর রশীদ, হুমায়ূন কবীর, সৈয়দ রুহুল ইসলাম, হুমায়ূন কবির ও রিয়াজ হোসেন।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, পুলিশের এই ২০ কর্মকর্তা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ বরাবর যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে পদোন্নতি পাওয়া পদে যোগদানপত্র প্রেরণ করবেন। জনস্বার্থে জারি করা এ আদেশ যোগদানের তারিখ থেকে কার্যকর হবে। অতিরিক্ত এসপি পদে পদোন্নতি পাওয়া কর্মকর্তারা ‘জাতীয় বেতন স্কেল-২০১৫’ এর ষষ্ঠ গ্রেডে বেতন পাবেন।

এমএস

Wordbridge School
Link copied!