• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নন্দীগ্রামে মাদক কারবারির হামলায় নারীসহ তিনজন হাসপাতালে


বগুড়া প্রতিনিধি এপ্রিল ১৬, ২০২৪, ০৯:৩৬ পিএম
নন্দীগ্রামে মাদক কারবারির হামলায় নারীসহ তিনজন হাসপাতালে

বগুড়া প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মাদক কারবারির হামলায় নারীসহ তিনজন আহত হয়েছেন। নামুইট এলাকার শীর্ষ মাদক কারবারি ওমর ফারুককে আসামী করে থানায় মামলার আবেদন করা হয়েছে। 

মঙ্গলবার দুপুরে পৌরসভার নামুইট চকপাড়া মহল্লায় এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন- নামুইট চকপাড়ার ইসমাইল হোসেন (৬০), তার স্ত্রী সূর্য্যভান বেগম (৫২), তাদের পুত্রবধু শাপলা বেগম (৩৩)। গুরুতর আহত দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শাপলা বেগম প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। হামলা ঘটনার পর থেকেই মাদক কারবারি ওমর ফারুক (৩২) পলাতক রয়েছে। সে নামুইট চকপাড়ার দুলাল মন্ডলের ছেলে। ২০১৬ সালে ফারুকে মাদকসহ গ্রেফতার করেছিল পুলিশ। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়।

মারপিটের ঘটনার পরপরই মাদক কারবারি ওমর ফারুকের বিরুদ্ধে থানায় মামলার আবেদন করেন নামুইট চকপাড়ার সোহেল রানার স্ত্রী শাপলা বেগম। অভিযোগের বিবরণে ওই নারী উল্লেখ করেন, মঙ্গলবার দুপুর ১টার দিকে তার শ্বশুর ইসমাইল হোসেন বাড়ির পাশে বাঁশের বেড়া তৈরীর কাজ করছিলেন। হঠাৎই মাদক কারবারি ফারুক সেখানে গিয়ে হামলা করে। বেড়া ভাঙচুর করাসহ বৃদ্ধ ইসমাইলকে মারপিট ও শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। স্বামীকে বাঁচাতে স্ত্রী সূর্য্যভান এগিয়ে গেলে তার মাথার চুলের মুঠি ধরে টানাহেঁচড়া করে মাটিতে ফেলে। তাকে ধারালো হাসুয়ার কোপ দিলে হাতের আঙ্গুলে লাগে। শ্বশুর-শাশুড়ির চিৎকারে পুত্রবধু শাপলা বেগম এগিয়ে গেলে তার মাথার চুলের মুঠি ধরে টানাহেঁচড়া করে মাটিতে ফেলে মারপিট করা হয়। এসময় শাপলা বেগমের গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় বলে অভিযোগে উল্লেখ করে। 

নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম বলেন, মারপিটে দুইজন হাসপাতালে ভর্তি হয়েছেন শুনেছি। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এমএস

Wordbridge School
Link copied!