• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

যৌতুক না পেয়ে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস!


নওগাঁ প্রতিনিধি অক্টোবর ৩১, ২০১৭, ১০:৪০ পিএম
যৌতুক না পেয়ে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস!

প্রতীকী ছবি

নওগাঁ: যৌতুক না পেয়ে গোপনে মোবাইল ফোনে ধারণ করা বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন স্বামী!

ঘটনাটি ঘটেছে নওগাঁর জেলার মান্দা উপজেলায়। পরে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে স্ত্রীর করা মামলায় স্বামী আলী আহসান মুজাহিদকে (৩০) সোমবার (৩০ অক্টোবর) গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার বিবরণে জানা যায়, গত বছরের ২০ নভেম্বর মুজাহিদের সঙ্গে বিয়ে হয় ওই নারীর। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবনের অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য গোপনে মোবাইল ফোনে ধারণ করে রেখেছিলেন মুজাহিদ। সম্প্রতি যৌতুকের দাবিতে ওই নারীর ওপর নির্যাতন শুরু করে মুজাহিদ। কিন্তু ওই গৃহবধূর পরিবার মুজাহিদের দাবি মেনে না নেয়ায় দাম্পত্যের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস করে দেওয়ার হুমকি দেয় মুজাহিদ।

পরে যৌতুকের টাকা আদায় করতে না পেরে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। মুজাহিদের দুই বন্ধু নবাব ও মিজানুর ভিডিওগুলো ছড়িয়ে দেয়ার কাজে সহযোগিতা করেছেন বলেও মামলার এজাহারে উল্লেখ করে ওই নারী।

পরে মামলা দায়েরের দিনই আদালত মামলাটি রেকর্ড করে মান্দা থানাকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

মান্দা থানার ওসি আনিসুর রহমান বলেন, ওই ঘটনায় মুজাহিদকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!