• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ১১, ২০২১, ০৪:২৯ পিএম
জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি

ফাইল ছবি

ঢাকা: জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি। রোববার (১১ এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় গুলশানে দলটির চেয়ারপারসন খালেদা জিয়ার কার্যালয়ে এ সংবাদ সম্মেলন শুরু হবে। 

জানা গেছে, সংবাদ সম্মেলনে বক্তব্য দেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ধারণা করা হচ্ছে বিএনপি চেয়ারপারসনের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিয়ে গণমাধ্যমে আসা খবরের বিষয়ে সংবাদ সম্মেলনে কথা বলবেন ফখরুল।

এর আগে খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছে স্বাস্থ্য অধিদফতর। 

স্বাস্থ্য অধিদফতরের এক কর্মকর্তা রোববার (১১ এপ্রিল) বলেন, ‘খালেদা জিয়া করোনা পজিটিভ হয়েছেন। এ বিষয়ে আমাদের কাছে কাগজপত্র আছে।’

তবে গণমাধ্যমে খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়েছেন বলে প্রচারিত তথ্যকে মিথ্যা ও বিভ্রান্তিকর জানিয়ে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান সোনালীনিউজকে জানান, “ম্যাডামের নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছে। তার করোনা টেস্ট করানো হয়নি। এটা নিয়ে গণমধ্যমে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য প্রচার করা হচ্ছে।”

একই সুরে তাল মিলিয়ে খালেদা জিয়ার ব্যাক্তিগত চিকিৎসক ডা. মামুন বলেন, “ম্যাডামের নিয়মিত চিকিৎসার অংশ হিসেবে আমরা তার ব্লাডের সেম্পল নিয়েছি। করোনার বিষয়টি বিভ্রান্তিকর।”

খালেদা জিয়া করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন এমন কোন তথ্য জানেন না তার ব্যাক্তিগত চিকিৎসক টিমের সদস্য বেসরকারি ল্যাবএইড হাসপাতালের টেকনোলজিস্ট মো. সবুজও।

সোনালীনিউজ/এমএইচ
 

Wordbridge School
Link copied!