• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

আবারও জ্বরে আক্রান্ত খালেদা জিয়া


নিজস্ব প্রতিবেদক জুন ১৪, ২০২১, ১০:৪৯ এএম
আবারও জ্বরে আক্রান্ত খালেদা জিয়া

ফাইল ছবি

ঢাকা : রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আবারও জ্বরে আক্রান্ত হয়েছেন। রোববার (১৩ জুন) তার জ্বর আসে বলে জানিয়েছেন হাসপাতালটির একজন চিকিৎসক। তবে, বিষয়টি তার চিকিৎসক ও বিএনপির নেতারা স্বীকার করেননি।

এ বিষয়ে জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব আব্দুস সাত্তার বলেন, ‘ম্যাডামের জ্বর আসার বিষয়ে আমার জানা নেই। চিকিৎসকরাও এ বিষয়ে কিছু জানাননি।’

বিএনপি চেয়ারপারসনের মেডিকেল বোর্ডের একজন চিকিৎসক জানান, রোববার সকাল থেকে ম্যাডামের শরীরের তাপমাত্রা বৃদ্ধি ছিল। কিন্তু বিকেল থেকে তাপমাত্রা ১০০ ডিগ্রির মধ্যে ওঠানামা করে। মেডিকেল বোর্ডের চিকিৎসকরা তার কিছু পরীক্ষা ও নতুন ওষুধ দিয়েছেন।

গত ২৭ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন বিএনপি চেয়ারপারসন। ৬ দিন পর ৩ মে শ্বাসকষ্ট অনুভব করলে তাকে সিসিইউতে স্থানান্তর করা হয়। ১০ সদস্যের মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে বিএনপি চেয়ারপারসনের চিকিৎসা চলছে। মেডিকেল বোর্ডের নেতৃত্বে রয়েছেন হৃদরোগ বিশেষজ্ঞ শাহাবুদ্দিন তালুকদার।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল গুলশানের বাসভবন ‘ফিরোজা’য় খালেদা জিয়া করোনায় আক্রান্ত হন। এর পর ৯ মে তিনি করোনামুক্ত হলেও দেখা দেয় শারীরিক নানা জটিলতা।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!