• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রেসক্লাবে সাঈদ খোকন

‘মোহাম্মদ হানিফের স্ত্রী লাঞ্ছিত হবে, এটা ঢাকাবাসী মেনে নেবে না’


নিজস্ব প্রতিনিধি জুন ২৯, ২০২১, ১২:৪৫ পিএম
‘মোহাম্মদ হানিফের স্ত্রী লাঞ্ছিত হবে, এটা ঢাকাবাসী মেনে নেবে না’

ছবি : সংগৃহীত

ঢাকা : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সাবেক মেয়র সাঈদ খোকন বলেছেন, সন্দেহের বশবর্তী হয়ে একজন সম্মানিত মানুষের সম্মান ক্ষুণ্ণ করা কোনো ভাবেই কাম্য হতে পারে না। ঢাকার শেষ সর্দার মালেক সর্দারের কন্যা, ঢাকার প্রথম নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফের স্ত্রী লাঞ্ছিত হবে, এটা ঢাকাবাসী মেনে নেবে না।

মঙ্গলবার (২৯ জুন) জাতীয় প্রেসক্লাবে দুপুরে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা অর্থপাচারের মামলা ঢাকার দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপসের প্ররোচনায় হয়েছে বলে অভিযোগ করে খোকন বলন, ‘তাপস তার ব্যর্থতা ঢাকতে বারবার আমার বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছে। এখন দুদককে ব্যবহার করে মামলা দিয়েছে।’

ডিএসসিসির সাবেক মেয়র সাঈদ খোকন, মা ফাতেমা হানিফ, স্ত্রী ফারহানা আলম ও বোন শাহানা হানিফের আটটি ব্যাংক হিসাব ফ্রিজের (অবরুদ্ধ) নির্দেশ দিয়েছে বিচারিক আদালত।

এর আগে, রোববার (২৭ জুন) সাঈদ খোকনের তিনটি প্রতিষ্ঠানের তিনটি, স্ত্রী ফারহানা আলমের দুটি, বোন শাহানা হানিফের দুটি ও মায়ের একটি ব্যাংক হিসাব ফ্রিজের আবেদন করে দুদক।

এরপর সাংবাদিকরা সাঈদ খোকনের প্রতিক্রিয়া জানতে চাইলে সোমবার (২৮ জুন) সন্ধ্যায় সাঈদ খোকনের জনসংযোগ কর্মকর্তা মোহা. হাবিবুল ইসলাম সুমন গণমাধ্যমে এই বিবৃতির মাধ্যমে জানান, আদালতের আদেশের কপি হাতে পাওয়ার পর ব্যাংক হিসাব ফ্রিজের (অবরুদ্ধ) বিষয়ে গণমাধ্যমকে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাবেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!