• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

মিষ্টি নিয়ে গেলেন আইভী, দোয়া করলেন তৈমূর 


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৭, ২০২২, ০৬:৪২ পিএম
মিষ্টি নিয়ে গেলেন আইভী, দোয়া করলেন তৈমূর 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে হ্যাটট্রিক জয়ের পর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বিজিত প্রার্থী তৈমুর আলম খন্দকারের সাথে দেখা করেছেন।

সোমবার (১৭ জানুয়ারি) বিকেল ৫টার দিকে তিনি মিষ্টি নিয়ে তৈমূর আলমের বাসভবনে যান।সেখানে গিয়ে তৈমূর আলম খন্দকারের পা ছুঁয়ে দোয়া চান তিনি। যেখানে আরও উপস্থিত ছিলেন দুই প্রার্থীর পরিবারের সদস্যরা।

এসময় তৈমূর আলম খন্দকার বলেন, আমি আজকে আইভীকে মোবারকবাদ জানাই। তার সঙ্গে আমার সম্পর্ক আধ্যাত্মিক ও আন্তরিক। আমি যেখানেই থাকি আলী আহমদ চুনকার জন্য দোয়া করি।

মেয়র আইভীর বাবা আলী আহমদ চুনকার প্রসঙ্গ তুলে তৈমূর বলেন, ছাত্রজীবন থেকে তার হাত ধরেই বিভিন্ন সংগঠনের মাধ্যমে আমার রাজনীতিতে উত্থান। চুনকা ভাই আমার মাকে মা বলতেন, আমি তাকে ভাই বলতাম। তার মেয়ের পেছনে আমি আছি। যেকোনো জায়গায় সে থাকুক, তার যেকোনো বিপদ-আপদে অদৃশ্য শক্তির মতো তার মাথায় আমার হাত আছে। আগামী দিন যেন সুন্দর হয়, তার পাশে আমি ছিলাম, ভবিষ্যতেও থাকবো। অন্য কোনো কথাবার্তা কাজে আসবে না।

তিনি আরও বলেন, আমি আগেই বলেছি, এটা অন্তরের সম্পর্ক। আমার শ্রদ্ধাবোধ চুনকা ভাইয়ের জন্য আজীবন থাকবে।

একে অপরকে মিষ্টি খাইয়ে দেন তৈমূর ও আইভী। এ সময় আরও উপস্থিত ছিলেন তৈমূরের স্ত্রী ফারজানা খন্দকার, কন্যা মার-ই-য়াম খন্দকার, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম।

এর আগে, রোববার বিজয় নিশ্চিতের পর আইভী গণমাধ্যমে বলেছিলেন, তার জয় তৈমূর আলম খন্দকারের জয়। এখানে মন খারাপের কিছু নেই। কারণ আমাদের লক্ষ্য-উদ্দেশ্য একই। আমি উনার মেয়ে। তার পরামর্শ নিয়ে কাজ করবো। কাকা আগেও সহযোগিতা করেছেন।

আইভী বলেন, উনি (তৈমূর) যে ইশতেহার দিয়েছে, তা ফলো করার চেষ্টা করবো। আমি উনার সঙ্গে কথা বলব, আগেও কথা হতো।  

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System