• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
মাহবুবউল আলম হানিফ

বিএনপি কর্মসূচির নামে সন্ত্রাসী কাজ করছে


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১২, ২০২৩, ০৪:৫৪ পিএম
বিএনপি কর্মসূচির নামে সন্ত্রাসী কাজ করছে

ঢাকা : বিএনপি রাজনৈতিক কর্মসূচির নামে সন্ত্রাসী কাজ করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

রোববার (১২ নভেম্বর) বেলা ১১টার দিকে কুষ্টিয়া মেডিকেল কলেজ উদ্বোধনের সর্বশেষ প্রস্তুতি পরিদর্শন করার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, ‘বাসে আগুন দেওয়া, মানুষকে পুড়িয়ে-পিটিয়ে হত্যা করা এগুলো কোনো রাজনৈতিক কর্মসূচি হতে পারে না। এসব সন্ত্রাসী কাজ দমন করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে।’

তিনি আরও বলেন, ‘গাড়ি-বাসে আগুন দেওয়ার জন্য মানুষের মধ্যে কিছুটা আতঙ্ক ছিল। এখন সেটা আস্তে আস্তে কেটে যাচ্ছে। সারা দেশে গাড়ি চলতে শুরু করেছে। মানুষও প্রায় স্বাভাবিক চলাচল করছে। বিএনপিকে মানুষ রাজনৈতিক দল হিসেবেই জানে। তাই তাদের উচিত রাজনৈতিক কর্মসূচি পালন করা।’

আগামী ১৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুষ্টিয়া মেডিকেল কলেজের আউটডোরের (আংশিক) কার্যক্রম শুরুর উদ্বোধন করবেন। এ জন্য সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

পরিদর্শনের সময় কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ মাহবুবুর রহমান খান, পরিচালক ডা. মারুফ হাসানসহ ডাক্তার-কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এমটিআই

Wordbridge School
Link copied!