• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

নোয়াখালীতে ৬ আসনে মনোনয়ন পেলেন যারা


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২৬, ২০২৩, ০৫:৩৭ পিএম
নোয়াখালীতে ৬ আসনে মনোনয়ন পেলেন যারা

ঢাকা: রাজধানীর ধানমণ্ডিতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে চূড়ান্ত মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করার সময় নিজের নাম নিজেই ঘোষণা করেন ওবায়দুল কাদের।

এ সময় তিনি নোয়াখালীর বিভিন্ন আসনে মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণার সময় বলেন, 'নোয়াখালী-৫, আমি নিজেই।' তার এ ঘোষণা শুনে সামনে উপস্থিত নেতাকর্মীরা স্লোগান দিয়ে তাকে অভিনন্দন জানান।

নোয়াখালী জেলার ৬ আসন থেকে ৩৯ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। এর মধ্যে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) থেকে ৭ জন, নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) থেকে ৯ জন, নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) থেকে ১০ জন, নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) থেকে ৭ জন, নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসন থেকে ১ জন এবং নোয়াখালী-৬ (হাতিয়া) আসন থেকে ৫ জন মনোনয়ন সংগ্রহ করেছিলেন।

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।  

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোরশেদ আলম।

নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মামুনুর রশীদ কিরণ।

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম পেয়েছেন একরামুল করিম চৌধুরী।

নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়েদুল কাদের এমপি।

নোয়াখালী-৬ (হাতিয়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মোহাম্মদ আলী।

এআর

Wordbridge School
Link copied!