• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

নিজ বাড়িতে নেতাকর্মীদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৭, ২০২৩, ১০:৪৯ পিএম
নিজ বাড়িতে নেতাকর্মীদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক

ঢাকা : দুই দিনের সফরে নিজ নির্বাচনি এলাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেলে সেখানে পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন তিনি। এছাড়া টুঙ্গিপাড়ার নিজ বাড়িতে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন সরকারপ্রধান।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে দুই দিনের সফরে গণভবন থেকে সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিকেল ৩টা ৫০ মিনিটে টুঙ্গিপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী। এরপর ছাতা নিয়ে প্রবেশ করেন পিতার সমাধিস্থলে। সেখানে বৃষ্টিস্নাত অভ্যর্থনায় সিক্ত হন প্রধানমন্ত্রী। বিকেল ৪টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। সেখানে নীরবে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেন সরকারপ্রধান। এসময় দলীয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে নিজ বাড়ি বঙ্গবন্ধু কমপ্লেক্সে যান তিনি। সেখানে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

সফরের দ্বিতীয় দিন শুক্রবার সকাল ১০টায় কোটালীপাড়ায় যাবেন প্রধানমন্ত্রী। সেখানে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন। এই সফরের মধ্য দিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্থানীয় নেতাকর্মীদের দিকনির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী–এমনটি বলছেন স্থানীয় নেতাকর্মীরা।

এমটিআই

Wordbridge School
Link copied!