• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বিএনপি লাল কার্ড খেয়ে বিদায় নিয়েছে: কাদের


সিলেট প্রতিনিধি ডিসেম্বর ২০, ২০২৩, ০৭:২৯ পিএম
বিএনপি লাল কার্ড খেয়ে বিদায় নিয়েছে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

সিলেট: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন কোথায়? পালিয়েছে। তারা বলেছিল, বিজয়ের মাসে শেখ হাসিনা পালিয়ে যাবেন, শেখ হাসিনা পালাননি, পালিয়েছে বিএনপি।

তিনি বলেন, বিএনপি কি এখন আছে? লাল কার্ড, লাল কার্ড, বিএনপি লাল কার্ড খেয়ে এখন বিদায় নিয়েছে। খেলা হবে। বিএনপি নেই, খেলায় নেই।

বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে সিলেটের আলিয়া মাদরাসা ময়দানে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, খেলা হবে, প্রস্তুত আছেন? বিদেশের খবর কি? বিএনপির ধর্মঘট, তাদের হরতাল তাদের অবরোধ,  তাদের রাজনীতি, তাদের আজকের যে কর্মসূচি-  অগ্নিসন্ত্রাস সব ভুয়া। তাদের বাংলাদেশবিরোধী ষড়যন্ত্র রুখতে হবে। আগুন নিয়ে খেলবেন না, আগুন নিয়ে খেললে সেই আগুনে নিজেরাই পুড়ে মরবেন।

বিএনপি সম্পর্কে তিনি বলেন, তারা রেললাইন কেটে দিয়ে অনেক মানুষকে মৃত্যুর মুখে ফেলে দিয়েছিল। ২০০১ সালে অত্যাচার করেছিল, নির্যাতন করেছিল। সেই বিএনপিকে আমরা চাই না। খালেদা জিয়াকে চাই না, তারেক রহমানকে চাই না। এরা মানুষ নয়, এরা মানুষ নামের জানোয়ার। এ জানোয়ারদের আমরা আর বাংলার মাটিতে দেখতে চাই না। এদের প্রতিহত করুন। এদের পরাজিত করতে হবে। এরা থাকলে বাংলাদেশে জনগণ থাকবে না, দেশে সম্প্রীতি থাকবে না। এরা থাকলে বাংলাদেশে শান্তি থাকবে না। এরা থাকলে বাংলাদেশে আর উন্নয়ন হবে না।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং জেলা ও মহানগরের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান ও অধ্যাপক জাকির হোসেনের পরিচালনায় জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওয়াইএ 

Wordbridge School
Link copied!