• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

নাসিকে বিএনপির মনোনয়ন পেলেন সাখাওয়াত


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২২, ২০১৬, ১১:৩০ এএম
নাসিকে বিএনপির মনোনয়ন পেলেন সাখাওয়াত

অবশেষে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী চূড়ান্ত হয়েছে। দলের পক্ষ থেকে মনোনয়ন পেয়েছেন জাতীয়তাবাদী জেলা আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত।

মঙ্গলবার (২২ নভেম্বর) সকালে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন থেকে এ ঘোষণা দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, 'সাখাওয়াত হোসেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী। দলের সবাইকে তার পক্ষে কাজ করার জন্য কেন্দ্র থেকে বলা হয়েছে।'

বিএনপির জেলা সভাপতি তৈমুর আলম খন্দকার প্রার্থী হতে অনাগ্রহ প্রকাশ করায় সোমবার রাতে জেলা নেতাদের সঙ্গে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বৈঠক করেন। সেখানে জেলা নেতাদের মতামত নেয়ার পর তাদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন খালেদা জিয়া। এ সময় তিনি বলেন, দল থেকে যাকেই মনোনয়ন দেয়া হবে তার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

প্রার্থীর পক্ষে কাজ করেননি কারও বিরুদ্ধে এমন অভিযোগ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি। মূলত বৈঠকেই সাখাওয়াতের বিষয়ে সিদ্ধান্ত চূড়ান্ত হয়। আজ আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হলো। সাখাওয়াত ছাড়া নাসিকে মনোনয়ন পেতে চেষ্টা করেছিলেন সাবেক সংসদ সদস্য আবুল কালাম ও নগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!