• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যুতে পেষ্ট কন্ট্রোল কর্মকর্তা গ্রেপ্তার 


নিজস্ব প্রতিবেদক জুন ৬, ২০২৩, ০৭:৩২ পিএম
বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যুতে পেষ্ট কন্ট্রোল কর্মকর্তা গ্রেপ্তার 

ঢাকা: রাজধানীর ভাটারা থানার বসুন্ধরা আবাসিক এলাকায় দ্যা পেষ্ট কন্ট্রোলের দেওয়া তেলাপোকা মারার স্প্রেতে দুই শিশু মৃত্যুর ঘটনায় এক কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ জুন) সকালে ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুই শিশুর মৃত্যুর ঘটনায় সোমবার (৫ জুন) রাতে বালাইনাশক কোম্পানি (পেষ্ট কন্ট্রোল) কর্মকর্তা টিটু মোল্লাকে আমরা গ্রেপ্তার করেছি। তিনি ওই বাসায় তেলাপোকা মারার বিষ স্প্রে করেছিলেন। তাকে আমরা জিজ্ঞাসাবাদ করছি।

ওসি আরও বলেন, এ ঘটনায় নিহত শিশুদের বাবা মোবারক হোসেন তুষার গতকাল সোমবার তিনজনকে আসামি করে একটি মামলা করেছিলেন। তদন্ত চলছে। জিজ্ঞাসাবাদের পর আসামির সংখ্যা আরও বাড়তে পারে।

পুলিশ ও নিহতদের পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার (২ জুন) বসুন্ধরার আই ব্লকের একটি নতুন বাসায় পেস্ট কন্ট্রোল সার্ভিসের কর্মীরা তেলাপোকা মারার বিষ স্প্রে করেন। এর দুদিন পর ভুক্তভোগী পরিবারটি ওই বাসায় ওঠে। বাসায় প্রবেশ করেই অসুস্থ হয়ে পড়েন পরিবারের সদস্যরা। পরে তাদের হাসপাতালে নেওয়া হয়। সেখানে রোববার (৪ জুন) সকালে শাহিল মোবারত জায়ান (৯) মারা যায়। একইদিন রাত ১০টায় মারা যায় শায়েন মোবারত জাহিন (১৫)।

এছাড়া নিহত দুই শিশুর মা শারমিন জাহান লিমা ও বাবা মোবারক হোসেন বিষক্রিয়ায় অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে তারা সুস্থ হয়ে বাসায় ফিরেছেন।

সোনালীনিউজ/এলআই/আইএ

Wordbridge School
Link copied!