• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

খাবারে অনীহা শিশুর, চড় দিয়ে মেরেই ফেললেন পাষণ্ড বাবা


নিজস্ব প্রতিনিধি এপ্রিল ১৬, ২০২৪, ০৫:৪১ পিএম
খাবারে অনীহা শিশুর, চড় দিয়ে মেরেই ফেললেন পাষণ্ড বাবা

ঢাকা: বাবার চড়ে ছিটকে দেয়ালের সঙ্গে মাথায় আঘাত লেগে পাঁচ বছর বয়সি শিশুকন্যার মৃত্যু হয়েছে। রাজধানীর হাজারীবাগ এলাকায় সোমবার রাতে এ ঘটনা ঘটে।  

হাজারীবাগ থানার ওসি নুর মোহাম্মদ জানান, আহত শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মঙ্গলবার (১৬ এপ্রিল) ভোরে সে মারা গেছে। 

নিহত জান্নাতুলের বাবা লেগুনাচালক মো. রাসেলকে হেফাজতে নিয়েছে পুলিশ। 

খাবারে প্রতি জান্নাতুলের অনীহা ছিল।  দীর্ঘ সময় মুখে খাবার নিয়ে বসে থাকত, তাই রেগে গিয়ে রাসেল মেয়েকে চড় মারেন বলে জানিয়েছেন তার মামা মো. রাহাত।

রাসেল ও নাসিমার একমাত্র সন্তান ছিল জান্নাতুল। তাদের গ্রামের বাড়ি ভোলা জেলার দক্ষিণ আইচা উপজেলায়। মাস দেড়েক আগে নাসিমা ও জান্নাতুলকে গ্রামের বাড়ি থেকে নিয়ে এসে হাজারীবাগের সনাতনঘর বউবাজার এলাকায় একটি টিনসেড ঘর ভাড়া নিয়ে বসবাস শুরু করেন রাসেল।

রাহাত বলেন, মেয়েটি ঠিকমত খাওয়া দাওয়া করত না, মুখে খাবার নিয়ে বসে থাকত। সোমবার রাতে তাকে খাওয়ানোর সময় তার বাবা রেগে গিয়ে চড় মেরে বসে। সে সময় পাশের দেয়ালের সঙ্গে মাথা ঠুকে গেলে শিশুটি অজ্ঞান হয়ে যায়।

এক প্রতিবেশী বলেন, সোমবার সন্ধ্যার পরপর মেয়ের বাবা আমাকে ডেকে বলেন, ‘খালা একটু দেখেন তো, আপনার নাতিনরে (জান্নাতুল) মারছি, তার মা নাসিমাও হাত কাইটা ফেলছে’।

পরে তিনি রাসেলের বাসায় গিয়ে দেখেন নাসিমার বাম হাতে কাটা, আর শিশুটি পরে আছে অচেতন অবস্থায়। সঙ্গে সঙ্গে তিনি শিশুটিকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান এবং পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে জান্নাতুলকে রাত পৌনে ১১টার দিকে ভর্তি করানো হয়। আজ ভোরের দিকে শিশুটি মারা যায়। 

ওসি নুর মোহাম্মদ বলেন, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তার বাবা পুলিশ হেফাজতে আছে। তবে এখন পর্যন্ত পুলিশের কাছে তার পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ করেনি।

আইএ

Wordbridge School
Link copied!