• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

মতিঝিলে দিনে দুপুরে ফিল্মি স্টাইলে অপহরণ, গুলি


নিজস্ব প্রতিবেদক:  জুন ৯, ২০২৪, ০৯:৪০ পিএম
মতিঝিলে দিনে দুপুরে ফিল্মি স্টাইলে অপহরণ, গুলি

ঢাকা: রাজধানীর মতিঝিল এলাকায় গাড়িতে করে এসে এক ব্যক্তিকে তুলে নেওয়ার ঘটনা ঘটেছে। রোববার (৯ জুন) দুপুরে বাংলাদেশ ব্যাংকের পেছনের রাস্তায় এ ঘটনা ঘটে। এসময় আরেক ব্যক্তি গাড়িটিকে লক্ষ্য করে গুলি ছোড়েন।

পুলিশ বলছে, একটি জমি নিয়ে আবাসন ব্যবসায়ী মহিউদ্দিন ও মো. রাজু নামে দুজনের মধ্যে বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ বিষয়ে মতিঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ সাংবাদিকদের বলেন, বিরোধপূর্ণ জমিতে এক পক্ষ ভবন নির্মাণের কাজ করছিল। আজ প্রতিপক্ষ এসে কাজে বাধা দেয়। একজনকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে শুনেছি। কে কাকে অপহরণ করেছে, তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

তিনি বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি, যে পিস্তল দিয়ে গুলি ছোড়া হয়েছে সেটি মো. রাজুর নামে লাইসেন্স করা। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে। সবকিছু খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, এ ঘটনার সিসিটিভি ফুটেজে দেখা গেছে, একটি সাদা প্রাইভেট কার রাস্তার পাশের একটি দোকানের সামনে গিয়ে থামে। ওই গাড়ি থেকে কয়েকজন বেরিয়ে আসেন এবং রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তিকে মারধর শুরু করেন। এক পর্যায়ে মারধরের শিকার ব্যক্তিকে গাড়িতে তুলে চলে যান তারা। তখন ওই গাড়ির পেছনে পেছনে দৌড়াতে থাকেন এক ব্যক্তি। তাঁর হাতে পিস্তল ছিল এবং তিনি সাদা প্রাইভেটকারটিকে লক্ষ্য করে গুলি ছুড়ছিলেন।

আইএ

Wordbridge School
Link copied!