• ঢাকা
  • শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

হাফেজ তাকরীমকে নিয়ে উচ্ছ্বসিত আজহারী যা বললেন


নিউজ ডেস্ক সেপ্টেম্বর ২৩, ২০২২, ১২:৫৬ এএম
হাফেজ তাকরীমকে নিয়ে উচ্ছ্বসিত আজহারী যা বললেন

ঢাকা : দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের কুরআন তেলাওয়াত প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী হাফেজ সালেহ আহমদ তাকরীম এবার সৌদি আরবের প্রতিযোগিতা থেকে তৃতীয় হওয়ার গৌরব অর্জন করেছেন। তার এই সাফল্যে দেশজুড়ে। 

দেশ ছেড়ে বিদেশে থাকা প্রখ্যাত ইসলামী বক্তা ড. মিজানুর রহমান আজহারীও শুভেচ্ছা জানিয়েছেন শিশু হাফেজকে।

বুধবার (২১ সেপ্টেম্বর) সৌদি সরকারের তত্ত্বাবধানে অনুষ্ঠিত ৪২তম বাদশাহ আবদুল করআন প্রতিযোগিতায় ৩য় স্থান অর্জন করেছেন বাংলাদেশের ১৩ বছর বয়সী হাফেজ তাকরীম। 

তাকরীমের এই সাফল্যে উচ্ছ্বসিত হয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন আজহারী। নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, ‘সাবাস তাকরিম! দু’আ ও অভিনন্দন তোমায়। 

ওর তিলাওয়াতে একটা বিশেষ আবেদন আছে। রীতিমত মন ছুঁয়ে যায়। আমার ভালো লাগে খুব।

সাফল্যের এ ধারাবাহিকতা অব্যাহত থাকুক। তাকরিমরা বেশি বেশি জন্ম নিক এ ভূখন্ডে। ছড়িয়ে দিক কুরআনের সুধা বিশ্বময়।

তার এই স্ট্যাটাস মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ভক্তরা কমেন্ট ও রিয়্যাক্টে ভরিয়ে ফেলেছেন। 

এর আগে ২০২০ সালে বাংলাভিশনে প্রথম হয়েছিলেন আর চলতি বছরের ৫ মার্চ তেহরানে অনুষ্ঠিত আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায়ও প্রথম স্থান অর্জন করেছিলেন বাংলাদেশের এই হাফেজ।

জানা যায়, সৌদিতে অনুষ্ঠিত ওই কুরআন তেলাওয়াত প্রতিযোগীতায় ১১১টি দেশের মোট ১৫৩ জন প্রতিযোগী অংশ নেন। তাদের মধ্যে দেড়শজনকে হারিয়ে তৃতীয় হয় বাংলাদেশের শিশু হাফেজ তাকরীম।

হাফেজ  তাকরিম ঢাকার মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী মাদরাসার শিক্ষার্থী। তার বাড়ি টাঙ্গাইলের নাগরপুর থানার ভাদ্রা গ্রামে। তার বাবা হাফেজ আব্দুর রহমান মাদরাসার শিক্ষক এবং মা গৃহিণী।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System