• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
ম্যারাডোনার উদ্দেশে ফেসবুকে মাশরাফি

‘ব্যক্তি জীবনে তুমি আমার একমাত্র সুপারস্টার’


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২৬, ২০২০, ০১:১৩ পিএম
‘ব্যক্তি জীবনে তুমি আমার একমাত্র সুপারস্টার’

ঢাকা: বাংলাদেশ ক্রিকেটের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মূর্তজার কাছে ফুটবল মানেই ছিল ডিয়েগো ম্যারাডোনা। তার কাছে ম্যারাডোনাই ছিলেন একমাত্র সুপারস্টার। বুধবার (২৫ নভেম্বর) কিংবদন্তি এ আর্জেন্টাইন ফুটবলারের মৃত্যুর পর নিজের অফিসিয়াল ফেসবুক পেজে শোক জানিয়ে নিজের অনুভূতি ব্যক্ত করেছেন মাশরাফি।

তিনি লেখেন, ‘তোমার থেকে বড় সুপারস্টার আমার চোখে আর কেউ ছিল না, আর আসবেও না। ব্যক্তি জীবনে তুমি আমার একমাত্র সুপারস্টার ছিলে, যাকে আমি একবার হলেও সামনে থেকে দেখতে চেয়েছিলাম।’

আর্জেন্টিনাকে ’৮৬ তে বিশ্বকাপ জেতানো ফুটবল জাদুকরকে নিয়ে বলতে গিয়ে মাশরাফি আরও লেখেন, ‘তোমার বাঁ পায়ের আঁকা নিখুঁত গোলের ছবিগুলো মনের ক্যানভাসে থেকে যাবে আজীবন।’

সবশেষে বাংলাদেশ কিক্রেট তারকা লেখেন, ‘ভালো থেকো ওপারে জাদুকর… দা ড্রিবলিং মাস্টার, ডিয়েগো আরমান্ডো ম্যারাডোনা।’

প্রসঙ্গত, ফুটবল ইতিহাসের অন্যতম সেরা খেলোয়াড় হিসেবে বিবেচিত ৮৬ বিশ্বকাপ কিংবদন্তি ম্যারাডোনা বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন।বুধবার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।

বুয়েনস আয়ার্সের হাসপাতালে মস্তিষ্কে জরুরি অস্ত্রোপচারের পর গত মাসে হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন ম্যারাডোনা। তিগ্রে’তে নিজ বাসায় মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে কিংবদন্তি এই তারকা ফুটবলারের বয়স হয়েছিল ৬০ বছর।

স্থানীয় বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়, মাদকাসক্তি নিয়ে দীর্ঘ সমস্যায় ভুগছিলেন ম্যারাডোনা। মস্তিষ্কে অস্ত্রোপচার করা হলেও হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয় তার।

আর্জেন্টাইন ক্লাব বোকা জুনিয়র্স থেকে ক্যারিয়ার শুরু করেছিলেন ডিয়েগো ম্যারাডোনা। এরপর সোনালি যুগের ক্লাব নাপোলি হয়ে খেলেছেন বার্সেলোনা।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Link copied!