• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আইপিএল নয়, দেশের হয়ে খেলতে চাই


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০২:৪৩ পিএম
আইপিএল নয়, দেশের হয়ে খেলতে চাই

ফাইল ছবি

ঢাকা : সাকিব আল হাসানের সঙ্গে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরে খেলার সুযোগ পেয়েছেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। একই সময়ে জাতীয় দলের শ্রীলংকা সফর থাকায় তার আইপিএলে খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

এদিকে সোমবার (২২ ফেব্রুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, মুস্তাফিজ আইপিএলে খেলতে চাইলে সাকিবের মতো তাকেও যেতে দেয়া হবে। তবে আসন্ন চুক্তিতে খেলোয়াড়দের বিদেশী লিগে খেলার ব্যাপারে কিছু শর্ত বাড়ানোর কথা জানিয়েছিলেন তিনি। 

এমতাবস্থায় এর পরদিনই আইপিএলের ব্যাপারে নিজের অবস্থান জানালেন কাটার মাস্টার। দ্য ফিজ জানিয়েছেন, আইপিএল নয়, দেশের হয়ে খেলতে চান তিনি।

কেননা শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজে না খেলে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। তার এমন সিদ্ধান্ত সামনে আসার পর গত কিছুদিন ধরেই এ ব্যাপারে সরগরম দেশের ক্রিকেটাঙ্গন। চতুর্দশ আইপিএলে সুযোগ পেয়েছেন মুস্তাফিজুরও। এ কারণে সাকিবের পর তার সিদ্ধান্ত ঘিরেও সবার আগ্রহ ছিল।

তবে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) নিজের অবস্থান পরিষ্কার করেছেন মুস্তাফিজ। সাংবাদিকদের তিনি জানিয়েছেন, জাতীয় দলের হয়ে খেলাটাই তার কাছে অগ্রাধিকার পাবে। ফলে আইপিএলের সময় জাতীয় দলের খেলা হলে দেশের জার্সি গায়েই মাঠে নামবেন তিনি।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!