• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

স্টোকসের পর ছিটকে গেছেন আর্চারও


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২৪, ২০২১, ০৩:২৫ পিএম
স্টোকসের পর ছিটকে গেছেন আর্চারও

ফাইল ছবি

ঢাকা : রাজস্থান রয়্যালসের চলতি আইপিএলের শুরুটা খুব একটা ভালো হয়নি। চার ম্যাচ শেষে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে তারা। মাঠে শোচনীয় পারফরম্যান্সের পাশাপাছি মাঠের বাইরে থেকেও তারা পাচ্ছে একের পর এক দুঃসংবাদ।

রাজস্থানের হয়ে প্রথম ম্যাচ খেলেই আঙুলের ইনজুরিতে পুরো আসর থেকে ছিটকে গেছেন বর্তমান সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার বেন স্টোকস। বায়ো সিকিউর বাবলের মানসিক অবসাদের কারণে কোনো ম্যাচ না খেলেই দেশে ফিরে গেছেন ইংলিশ ব্যাটসম্যান লিয়াম লিভিংস্টোন।

এবার জানা গেলো, আইপিএলের চলতি আসরে রাজস্থানের সঙ্গে যোগ দিতে পারবেন না গতিতারকা জোফরা আর্চারও। শুক্রবার এ তথ্য জানানো হয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) পক্ষ থেকে। আঙুলের সার্জারির পর পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যেই থাকবেন আর্চার।

গত সপ্তাহে ফিটনেস অনুশীলনের জন্য সাসেক্সের সঙ্গে মাঠে ফিরেছেন আর্চার। বৃহস্পতিবার তার অবস্থা দেখতে মাঠে যান ইংল্যান্ডের হেড কোচ ক্রিস সিলভারউড এবং এলিট পেস বোলিং কোচ জন লুইস। এদিন ফিটনেস ট্রেনিংয়ের পর বোলিং-ব্যাটিং অনুশীলনও করেন আর্চার।

তবে এখনই মাঠে ফিরতে প্রস্তুত নন এ গতিতারকা। অনুশীলনে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১৫ দিন পর তাকে ম্যাচ খেলার অনুমতি দেবে ইসিবি। সেক্ষেত্রে মে মাসের মাঝামাঝি সময়ে সাসেক্সের দ্বিতীয় একাদশের হয়ে একটি চ্যাম্পিয়নশিপ ম্যাচ দিয়ে মাঠে ফিরতে পারেন তিনি।

সোনালীনিউজ/এমএএইচ
 

Wordbridge School
Link copied!