• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ডিপিএলের ‘অলিখিত ফাইনাল‍‍’ কাল, সময় পরিবর্তন


ক্রীড়া ডেস্ক জুন ২৫, ২০২১, ০৭:৪২ পিএম
ডিপিএলের ‘অলিখিত ফাইনাল‍‍’ কাল, সময় পরিবর্তন

ঢাকা : আবাহনী লিমিটেড ও প্রাইম  ব্যাংকের মধ্যকার অলিখিত ফাইনাল দিয়ে শিরোপা নির্ধারণ হতে চলেছে ঢাকা প্রিমিয়ার লীগের (ডিপিএল)।

সূচি অনুযায়ী ম্যাচটি হওয়ার কথা ছিল শনিবার (২৬ জুন) সকাল ৯ টায়। যদিও সেই সূচিতে পরিবর্তন এনেছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)।

সকালের পরিবর্তে শের ই বাংলা জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি মাঠে গড়াবে দুপুর ২টায়। এর ফলে দুপুর ২টায় থাকা প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচটি নিয়ে যাওয়া হয়েছে সকাল ৯টায়।

অবশ্য গাজী গ্রুপ ক্রিকেটার্স ও শেখ জামালের মধ্যকার দিনের তৃতীয় ম্যাচটির সূচিতে কোনো পরিবর্তন আনা হয়নি। ম্যাচটি যথারীতি অনুষ্ঠিত হবে সন্ধ্যা সাড়ে ৬টায়।

ডিপিএলের পয়েন্ট টেবিলে সমান ২২ পয়েন্ট নিয়ে এক ও দুই নম্বরে আছে যথাক্রমে আবাহনী ও প্রাইম ব্যাংক। পয়েন্ট সমান হলেও রান রেটে এগিয়ে আছে আবাহনী।

সময় স্বল্পতা ও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ডিপিএলের এবারের আসর আয়োজন করা হয়েছে টি-টোয়েন্টি ফরম্যাটে। রাউন্ড রবিন লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত হয়েছে গ্রুপ পর্বের খেলা। আর সুপার লীগ দিয়ে টুর্নামেন্টের ইতি টানা হচ্ছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!