• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

রোনালদোর রাজকীয় প্রত্যাবর্তনে আবেগাক্রান্ত ম্যানইউর কোচ


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১২, ২০২১, ০৮:৩৬ পিএম
রোনালদোর রাজকীয় প্রত্যাবর্তনে আবেগাক্রান্ত ম্যানইউর কোচ

ঢাকা: ওল্ড ট্র্যাফোর্ডে রাজকীয় প্রত্যাবর্তন হল ক্রিস্টিয়ানো রোনালদোর। এ তারকার আগমন উপলক্ষ্যে গ্যালারিতে তিল ধারণের ঠাঁই ছিল না।

নানা প্ল্যাকার্ড, পোস্টার নিয়ে আসার পাশাপাশি সমর্থকরা পর্তুগিজ তারকাকে বরণ করে নিয়েছেন বিভিন্ন স্লোগানে। তাইতো মাঠের এমন পরিবেশ দেখে ম্যানইউর কোচ সুলশার আবেগাক্রান্ত হয়ে পড়েন।

তিনি বলেন, এটা সত্যিই পুরনো দিনের মতো মনে হচ্ছিল, এটা বিশেষ কিছু। ক্রিস্তিয়ানো বিশেষ একজন, ক্লাবের ইতিহাসের বিশেষ খেলোয়াড় এবং এখানে ফিরে এসে সে ক্লাবের প্রতি তার ভালবাসা দেখিয়েছে এবং সমর্থকরাও তাকে ভালোবাসে, অবশ্যই। এই সময়ে সাবেক রিয়াল মাদ্রিদ তারকা একজন খেলোয়াড় হিসেবে হয়েছেন আরও সমৃদ্ধ।

সুলশার আরো বলেন, সে আগের চেয়ে অনেক ভালো ফুটবলার হয়ে উঠেছে। কখনও কখনও সে দুই পাশ দিয়ে উঠতে পারে, আপনি তাকে ব্যাটারিং র‍্যাম হিসাবে ব্যবহার করতে যাচ্ছেন না। সে (প্রতিপক্ষের বক্সে) ঘোরাফেরা করতে পছন্দ করে। মাঠে বিশেষ মুহূর্তগুলো সে বুঝতে পারে এবং কখন বক্সে ঢুকতে হবে। পুরো ম্যাচে সে খুব পরিণত ফুটবল খেলেছে। একবার বল হারিয়েছে, কিন্তু সে দক্ষতার সঙ্গে নিজের খেলাটা খেলেছে।

ম্যাচে ইউনাইটেডের তৃতীয় গোলটি করেন রোনালদোর পর্তুগাল সতীর্থ ব্রুনো ফের্নান্দেস। সুলশার মনে করেন, জাতীয় দলের মতো এই দুজন একই ভাবে পারফর্ম করতে পারবেন ক্লাবেও।

'ভালো খেলোয়াড়রা সব সময় একসঙ্গে খেলতে পারে। তাদের মধ্যে পারস্পরিক শ্রদ্ধাবোধ আছে এবং পর্তুগালে তারা একসঙ্গে খেলে'।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!