• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মাঠে নামছেন মেসি-নেইমার  


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১২, ২০২১, ০৪:২৪ পিএম
চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মাঠে নামছেন মেসি-নেইমার  

ঢাকা: আন্তর্জাতিক বিপরতির পর মেসি-নেইমারকে ছাড়াই লিগের একটি ম্যাচ খেলে ফেলল পিএসজি। এতে অবশ্য প্যারিসের সেরা দলটির জিততে কোনো সমস্যাই হয়নি। 

স্প্যানিশ মিডফিল্ডার আন্দের হেরেরার জোড়া লক্ষ্যভেদে পিএসজি ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ক্লিয়ারমন্টকে। একটি করে গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে ও ইদ্রিস গুইয়ের। ৫ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি।

এদিকে বাংলাদেশ সময় শুক্রবার ভোরে জাতীয় দলের হয়ে ম্যাচ খেলেছেন মেসি-নেইমার। ২৪ ঘণ্টা যেতে না যেতেই লিগ ওয়ানে মাঠে নামে পিএসজি। এই ম্যাচে তাই কোচ মাওরিসিও পচেত্তিনো দুই তারকাকে চাপে ফেলতে চাননি।

তবে দুদিন বাদে শুরু হতে যাওয়া চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে অবশ্য এই দুই তারকাকে দলে পাওয়ার নিশ্চয়তা দিলেন পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনো। 

আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে বেলজিয়ামের দল ক্লাব ব্রুজের মুখোমুখি হবে পিএসজি। ‘এ’ গ্রুপের এই ম্যাচে খেলার জন্য মেসি ও নেইমার প্রস্তুত বলে শনিবার ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে জানান পচেত্তিনো।

“তারা প্যারিসে ফিরেছে শুক্রবার রাতে এবং আজ (শনিবার) অনুশীলন করেছে। আমি খুশি, কারণ তারা ক্লান্ত হলেও তাদের কোনো শারীরিক সমস্যা নেই।” বুধবারের ম্যাচের জন্য তারা দলে থাকবে। 

উল্লেখ্য, বুধবার রাত ১টায় চ্যাম্পিয়নস লিগে নিজেদের প্রথম ম্যাচে ব্রুজের বিপক্ষে মাঠে নামবে পিএসজি।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!