• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ব্যাটিংয়ে শ্রীলঙ্কা 


ক্রীড়া ডেস্ক নভেম্বর ৪, ২০২১, ০৭:৪৮ পিএম
ব্যাটিংয়ে শ্রীলঙ্কা 

ঢাকা:  চার ম্যাচ থেকে একটি জয়ে ২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে শ্রীলঙ্কা। সুপার টুয়েলভে একটি ম্যাচ বাকি আছে তাদের। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আজ সেই ম্যাচের আগেই বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছে লঙ্কানরা। 

দাসুন শানাকার দলের জন্য এ ম্যাচ থেকে কিছু পাওয়ার না থাকলেও ওয়েস্ট ইন্ডিজের কাছে ম্যাচটি সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখার লড়াই। এমন একটি ম্যাচে টস ভাগ্যও সহায় হয়েছে ক্যারিবিয়দের। টস জিতে অবশ্য আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে কিরন পোলার্ডের দল।

বাংলাদেশকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে সেমিফাইনালের পথে অনেকটাই এগিয়ে গেছে শিরোপাপ্রত্যাশী অস্ট্রেলিয়া। চার ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে তারা। 

সমান পয়েন্ট নিয়েও রানরেটে পিছিয়ে থাকায় তৃতীয় স্থানে দক্ষিণ আফ্রিকা। চার ম্যাচের ৪টি জিতে ৮ পয়েন্ট নিয়ে সুপার টুয়েলভের গ্রুপ–১-এর শীর্ষে আছে ইংল্যান্ড। তিন ম্যাচ থেকে ২ পয়েন্ট নিয়ে ওয়েস্ট ইন্ডিজ আছে তালিকার পঞ্চম স্থানে।

সেমিফাইনালে যেতে হলে ওয়েস্ট ইন্ডিজকে তাদের শেষ দুটি ম্যাচ জিতে তাকিয়ে থাকতে হবে অন্য দলের ম্যাচগুলোর ফলের দিকে। তবে আশা বাঁচিয়ে রাখতে সবার আগে আজ হারাতে হবে শ্রীলঙ্কাকে। 

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!