• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

৩৪ মিনিটে ৩ গোল, তবুও শেষ রক্ষা হয়নি বার্সার (ভিডিও)


ক্রীড়া ডেস্ক নভেম্বর ৭, ২০২১, ১২:৪৪ পিএম
৩৪ মিনিটে ৩ গোল, তবুও শেষ রক্ষা হয়নি বার্সার (ভিডিও)

ঢাকা : শনিবার রাতে বালাইদোসের স্টেডিয়ামে ৩৪ মিনিটেই ৩-০ গোলে এগিয়ে গিয়েছিল কাতালানরা। এমন দুরন্ত খেলা কতদিনে দেখেনি বার্সা সমর্থকরা। এ যেন মেসি ভর করছে খেলোয়াড়দের মাঝে।

কিন্তু কোথায় কী! দ্বিতীয়ার্ধে নেমেই বার্সা সমর্থকদের সব সুখস্মৃতি হাওয়ায় উড়িয়ে দিল সেল্তা। যোগ করা মাত্র পাঁচ মিনিট সময়ের পঞ্চম মিনিটে গিয়ে স্কোরলাইন ৩-৩ করে ফেলল তারা!

প্রথমার্ধে ৩-০তে এগিয়ে থাকা বার্সা মাঠ ছাড়ল ড্র নিয়ে। এ কী ভাবা যায়? চরম হতাশা নিয়ে বাড়ি ফিরল বার্সা সমর্থকরা

ড্রয়ের হতাশাকে আরো বাড়িয়ে দিল আনসু ফাতির চোট। ৯ বছর বয়সি স্প্যানিশ তারকাকে ফের মাঠের বাইরে থাকতে হবে।

প্রথমার্ধে মাঝমাঠে দারুণ খেলেছেন নিকো গঞ্জালেস। ফাতি-মেম্ফিসরা ছিলেন ক্ষুরধার। ৫ মিনিটে বাঁ দিক থেকে বক্সে ঢুকে দুরূহ কোণ থেকে দারুণ বাঁকানো শটে ফাতি লিড নেন ।

১৮ মিনিটে বক্সের বাইরে থেকে দুর্দান্ত এক শটে ব্যবধান দ্বিগুন করেন বার্সা অধিনায়ক ব্যববুসকেতস।  ৩৪ মিনিটে বার্সার তৃতীয় গোলটি আসে মেম্ফিসের পা ছুঁয়ে।

৩-০ গোলের ব্যবধানে তৃপ্তির ঢেঁকুর তুলে বিরতিতে যায় বার্সা।

কিন্তু দ্বিতীয়ার্ধে নেমেই এ যেন অন্যরকম সেল্তা। একের পর এক আক্রমণে বার্সাকে ব্যাতিব্যস্ত করে রাখে বার্সা।

৫০ মিনিটে গালার্দোর শট জালে জড়ালেও গোল বাতিল হয় অফসাইডে। ৫২ মিনিটে বার্সা গোলরক্ষব টের স্টেগেনের ভুলের সুযোগ নিয়ে বল জালে জড়ান ইয়াগো আসপাস।

 ৬৯ মিনিটে সেল্তার নোলিতো বল জালে জড়ালেও হ্যান্ডবলের কারণে গোল বাতিল হয়। ৭৪ মিনিটে দারুণ হেডে করেন সেল্তার দ্বিতীয় গোল সেই নোলিতোই।

৩-২ ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়বে বার্সা এমনটাই ভাবা হচ্ছিল। কিন্তু যোগ করা সময়ের শেষ মুহূর্তে সব হিসাব-নিকাষ ওলট-পালট করে দেন আসপাস।

৯৫ মিনিটে আসপাসের শটেই সমতাসূচক তৃতীয় গোলটি পা সেল্তা।

এ ফলাফলের পর ৬ ম্যাচে মাত্র এক জয়ে লিগে ১২ ম্যাচ শেষে এখন ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ৯ নম্বরে বার্সা। ১২ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল সোসিয়েদাদ।  ১১ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে তালিকার দুই নম্বরে রিয়াল মাদ্রিদ। তিন নম্বরে থাকা সেভিয়ারও পয়েন্ট ১২ ম্যাচে ২৪।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!