• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নিউজিল্যান্ড-আফগানিস্তান ম্যাচের পিচ কিউরেটরের মরদেহ উদ্ধার


ক্রীড়া ডেস্ক নভেম্বর ৭, ২০২১, ০৬:২৫ পিএম
নিউজিল্যান্ড-আফগানিস্তান ম্যাচের পিচ কিউরেটরের মরদেহ উদ্ধার

ঢাকা: গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি নিউজিল্যান্ড-আফগানিস্তান। সেমিতে যেতে নিউজিল্যান্ডের দরকার ১২৫। আর কিউইরা জিতলেই আফগানিস্তানের পাশাপাশি বিদায় নিশ্চিত হয়ে যাবে ভারতের। 

এমন এক ম্যাচের পিচ কিউরেটর যিনি ছিলেন তার মরদেহ উদ্ধার করা হয়েছে। আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে নিউজিল্যান্ড এবং আফগানিস্তানের ম্যাচের উইকেটটি মহান সিং নামের এই ব্যক্তিই বানিয়েছেন। 

রোববার (৭ নভেম্বর) সকালে হোটেল রুমে মহান সিংকে মৃত অবস্থায় পাওয়া যায়। তার মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। যদিও কিছু কিছু সূত্র থেকে জানা গেছে, তিনি আত্মহত্যা করেছেন। ইতোমধ্যেই মহান সিংয়ের পরিবারকে তার মৃত্যুর ব্যাপারে জানানো হয়েছে। তারা আবুধাবির উদ্দেশে রওনা দিয়েছেন। তার মৃত্যুর সংবাদে ভেঙে পড়েছেন বিসিসিআইয়ের প্রধান কিউরেটর দালজিত সিং।

তিনি বলেন, 'এটা খুবই দুঃখের খবর। সে আমার খুব কাছের মানুষ ছিল। সে একজন কর্মঠ ব্যক্তি ছিল। সে স্বপ্ন দেখতে ভালোবাসতো। আমি তার পরিবারের প্রতি সহমর্মিতা জানাই। নিয়মিতই আমি তার পরিবারের খবরাখবর নেব।'

এদিকে মহান সিংয়ের মৃত্যু কি হত্যা নাকি আত্মহত্যা তা নিয়ে তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ। এমনটাই দাবি করছে স্বনামধন্য কয়েকটি গণমাধ্যম।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!