• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সেমিতে মুখোমুখি ইংল্যান্ড-নিউজিল্যান্ড, ২ দলের সম্ভাব্য একাদশ


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১০, ২০২১, ১১:৩৫ এএম
সেমিতে মুখোমুখি ইংল্যান্ড-নিউজিল্যান্ড, ২ দলের সম্ভাব্য একাদশ

ছবি: ইন্টারনেট

ঢাকা : ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের প্রথম ম্যাচে আজ মাঠে নামছে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে বাংলাদেশ সময় রাত ৮টায় অনুষ্ঠিত হবে হাইভোল্টেজ ম্যাচটি।

গ্রুপ পর্বে দুই দলই হেরেছে একটি করে ম্যাচ। তবে দুই দলের খেলোয়াড়রা রয়েছেন দুর্দান্ত ফর্মে।

নিউজিল্যান্ডের সেরা পারফরমার যারা : গাপটিল রয়েছেন সেরা ফর্মে। পাঁচ ম্যাচে তার সংগ্রহ ১৭৬ রান।  এরপর কেন উইলিয়ামসনের ১২৬, জোসেপ মিচেলের রান ১২৫ ও ফিলিপসের রান ৮৫। বোলিংয়ে দুর্দান্ত করছেন ট্রেন্ট বোল্ট। তার শিকার ১১ উইকেট।  এরপর রয়েছেন ইশ সোধি। তার শিকার ৮ উইকেট। টিম সাউদি শিকার করেছেন ৭ উইকেট।

ইংল্যান্ডের সেরা পারফরমার যারা : সেরা রান সংগ্রাহক জস বাটলার। তিনি পাঁচ ম্যাচে করেছেন ২৪০ রান।  তার ওপরে রয়েছেন শুধু পাকিস্তানের বাবর আজম।  আদিল রশিদ নিয়েছেন ৮ উইকেট। মঈন আলী পেয়েছেন ৭ উইকেট। টিএস মিলস শিকার করেছেন ৭ উইকেট ও ক্রিস জর্দানের উইকেট সংখ্যা ৬। 

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ : জস বাটলার, জনি বেয়ারস্টো, ডেভিড মালান, ইয়ন মরগান, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, স্যাম বিলিংস/ডেভিড উইলি, ক্রিস উকস, ক্রিস জর্দান, আদিল রশিদ ও মার্ক উড।

নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশ : মার্টিন গাপটিল, ড্যারিল মিচেল, কেন উইলিয়ামসন, ডেভন কনওয়ে, গ্লেন ফিলিপস, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, অ্যাডাম মিলনে, টিম সাউদি, ইশ সৌধি ও ট্রেন্ট বোল্ট।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!