• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ওয়ার্নারকে ধুয়ে দিচ্ছেন ভারতের সাবেকরা


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১৩, ২০২১, ০৩:২৮ পিএম
ওয়ার্নারকে ধুয়ে দিচ্ছেন ভারতের সাবেকরা

ঢাকা: পাকিস্তানের বিপক্ষে ম্যাচে ডেভিড ওয়ার্নারের আচরণকে লজ্জাজনক ও ক্রিকেটের স্পিরিটবিরোধী আখ্যা দিলেন ভারতের সাবেক তারকা গৌতম গম্ভীর।

মূলত মোহাম্মদ হাফিজের হাত পিছলে যাওয়া বলে ছক্কা মারায় ওয়ার্নারকে এক হাত নিলেন গম্ভীর। বিষয়টিকে লজ্জাজনক ও ক্রিকেটের স্পিরিটবিরোধী আখ্যা দিয়েছেন।

গম্ভীরের পর ওয়ার্নারের সমালোচনা করেছেন হরভজন সিংও। ইউটিউব চ্যানেলে ওয়ার্নারকে রীতিমতো শূলে চড়িয়েছেন ভারতের সাবেক স্পিনার। জানিয়েছেন, যদিও নিয়মে আছে, তবুও ওয়ার্নারের এমনটা করা উচিত হয়নি।

ভারতীয় স্পিনারের ভাষ্য, ‘বিষয়টি নিয়মের মধ্যেই আছে। কিন্তু এমনটা হওয়া উচিত ছিল না। এতে অন্যদের কাছে ভাল বার্তা যায় না। আমরাও তো অতীতে এমন সুযোগ পেয়েছি। কিন্তু আমরা তো এমন কিছু করিনি!’ 

দারুণ উত্তেজনার সেই ম্যাচে অজিরা ৫ উইকেটে হারায় পাকিস্তানকে, উঠে যায় টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় পাকিস্তানের দেওয়া ১৭৬ রান তাড়া করতে নেমে ওয়ার্নার খেলেন ৩০ বলে ৪৯ রানের ইনিংস। 

তার বিদায়ের পর অবশ্য বিপদেই পড়ে যায় অস্ট্রেলিয়া। তবে এরপর ম্যাথু ওয়েড-মার্কাস স্টয়নিস জুটি শেষ চার ওভারে ম্যাচে পকেটে পুরে ফেলেন। তাতে পাকিস্তানকে বিদায় করে অজিরা পৌঁছে যায় তাদের ইতিহাসের দ্বিতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!