• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

আইসিসির বর্ষসেরা দলে মোস্তাফিজ


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১৯, ২০২২, ০৭:২০ পিএম
আইসিসির বর্ষসেরা দলে মোস্তাফিজ

ছবি: ইন্টারনেট

ঢাকা : আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা আইসিসি গত বছরের সেরা টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে। আর যে দলে জায়গা হয়েছে টাইগার পেসার মোস্তাফিজুর রহমানের।

আইসিসির করা প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, ২০২১ সালে বাংলাদেশের বাঁ-হাতি পেসার তার দারুণ বোলিং বৈচিত্র্য এবং গতি পরিবর্তনের সাথে আবারও রাজত্ব করেছিলেন। শুরু এবং ডেথ ওভারে তিনি ২০ ম্যাচে ১৭.৩৯ গড়ে ২৮ উইকেট নিয়েছিলেন। ৭.০০ ইকোনমিতে বল করে কঠিন পরীক্ষায় দাঁড় করিয়েছিলেন ব্যাটারদের। এ বছরে ফিজের সেরা বোলিং ফিগার ১২ রানে ৪ উইকেট।

একাদশে সর্বোচ্চ তিনজন ক্রিকেটার আছেন পাকিস্তান এবং দক্ষিণ আফ্রিকা থেকে। দুইজন আছেন অস্ট্রেলিয়া থেকে আর একজন করে আছেন ইংল্যান্ড, শ্রীলংকা এবং বাংলাদেশ থেকে। একাদশের অধিনায়ক হিসেবে আছেন পাকিস্তানের বাবর আজম।

আইসিসি বর্ষসেরা টি-টোয়েন্টি দল: জশ বাটলার (ইংল্যান্ড), মোহাম্মদ রিজওয়ান (পাকিস্তান), বাবর আজম (পাকিস্তান), এইডেন মার্করাম (দক্ষিণ আফ্রিকা), মিচেল মার্শ (অস্ট্রেলিয়া), ডেভিড মিলার (দক্ষিণ আফ্রিকা), তাবারিজ শামসি (দক্ষিণ আফ্রিকা), জশ হ্যাজেলউড(অস্ট্রেলিয়া) , ওয়ানিন্দু হাসারাঙ্গা (শ্রীলঙ্কা), মোস্তাফিজুর রহমান (বাংলাদেশ) ও শাহীন আফ্রিদি (পাকিস্তান)।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!