• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

মোবাইলে বিপিএলের খেলা সরাসরি দেখবেন যেভাবে


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২১, ২০২২, ১২:৫১ পিএম
মোবাইলে বিপিএলের খেলা সরাসরি দেখবেন যেভাবে

ঢাকা: শুক্রবার (২১ জানুয়ারি) থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। 

করোনার কারণে এবারের বিপিএল মাঠে বসে দেখার সুযোগ নেই। দর্শকদের তাই চোখ রাখতে হবে সম্প্রচার-মাধ্যমে। তাদের জন্য সুখবর নিয়ে এসেছে র‍্যাবিটহোল। বিপিএলের অষ্টম আসরের সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করবে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ম্যাচগুলোর হাইলাইটস দেখা যাবে বিডিক্রিকটাইমে।
 
বিপিএলের প্রতিটি ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটে সরাসরি উপভোগ করা যাবে। দর্শকরা তাদের পছন্দ অনুযায়ী প্যাকেজ কিনে র‍্যাবিটহোল সাবস্ক্রাইব করে খেলা দেখতে পারবেন। তবে খেলা দেখা যাবে না ইউটিউবে।

সরাসরি খেলা দেখতে না পারলেও দর্শকরা দেখতে পারবেন প্রতিটি ম্যাচের হাইলাইটস। বিপিএলের ম্যাচগুলোর হাইলাইটস দেখা যাবে বিডিক্রিকটাইমে।

শুক্রবার দুপুর দেড়টায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ফরচুন বরিশালের মধ্যকার ম্যাচ দিয়ে বিপিএলের এবারের আসরের পর্দা উঠবে। একই দিনে সন্ধ্যা সাড়ে ৬টায় মাঠে নামবে খুলনা টাইগার্স ও মিনিস্টার ঢাকা। রাউন্ড রবিন লিগে প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। ভেন্যু তালিকায় এবার ঢাকার সাথে থাকছে চট্টগ্রাম ও সিলেট।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System