• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

আজ আর জিততে পারল না মেয়েরা


ক্রীড়া ডেস্ক জুন ২৬, ২০২২, ০৯:১৪ পিএম
আজ আর জিততে পারল না মেয়েরা

ঢাকা: র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশ ১৪৬ আর মালয়েশিয়া ৮৫। এই মালয়েশিয়াকেই ৬-০ গোলে উড়িয়ে দিয়েছিল বাংলাদেশ। তবে দ্বিতীয় ম্যাচে আর জিততে পারল না মেয়েরা। 

বাংলাদেশ দলের সামনে আজ বড় বাধা হয়ে দাঁড়িয়েছিলেন মালয়েশিয়ার গোলকিপার নুরুল আজুরিন। এ ছাড়া কৃত্রিম ঘাসের মাঠে এক ম্যাচ খেলে আজ কিছুটা অভ্যস্ততার পরিচয় দিয়েছেন মালয়েশিয়ার মেয়েরা। সময় নষ্ট করে বারবার বাংলাদেশের খেলায় ছন্দপতন ঘটানোর কৌশলও বেছে নিয়েছিলেন তারা। 

তাদের ৪ জনের ডিফেন্ডিং লাইন খুব জমাট ছিল। ম্যাচের সবচেয়ে সহজ সুযোগটি এসেছিল ১১ মিনিটে। মণিকার পাসে গোলমুখে শুধু ঠিক ঠিকঠাক পা লাগাতে পারলেই আন্তর্জাতিক ম্যাচে গোলের মালিক হয়ে যেতেন সেন্টারব্যাক মাসুরা মাসুরা পারভিন। তার টোকা ক্রসবারের ওপর দিয়ে বাইরে চলে যায়। ওখান থেকে বল বাইরে মারাটাই বুঝি বেশি কষ্টের। 

১৮ মিনিটে বক্সের বাইরে থেকে নেওয়া সাবিনার শট কর্নারের বিনিময়ে রক্ষা করেছেন নুরুল আজুরিন। গোল পাওয়া যাচ্ছে না দেখে দ্বিতীয়ার্ধে ঋতুপর্ণা চাকমা, শামসুন্নাহারকে বদলি হিসেবে নামানো হয়েছিল। কিন্তু তারাও বাড়তি কিছু করে দেখাতে পারেননি। 

মালয়েশিয়ান রক্ষণভাগে বারবার ঝাঁকুনি দিলেও গোল আর পাওয়া যায়নি। শেষ মিনিট পর্যন্ত সেট পিসে গোলের সুযোগ তৈরি করেছে বাংলাদেশ। কিন্তু গোল আর আসেনি।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System