• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা আজ


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১৪, ২০২২, ১১:২০ এএম
বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা আজ

ফাইল ছবি

ঢাকা : নির্বাচকদের যাচাই বাচাই শেষে আজ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের দল ঘোষণা হবে। দল ঘোষণা কবে, কারা থাকছেন দলে, মাহমুদউল্লাহ রিয়াদ কি থাকবেন দলে? গেল এক সপ্তাহ ধরে ক্রিকেট পাড়ার সব থেকে আলোচিত এই তিন প্রশ্ন। বাংলাদেশ ক্রিকেটের ভক্ত-অনুরাগী থেকে শুরু করে সাধারণ মানুষের সেসব প্রশ্নের উত্তর মিলবে বুধবার (১৪ সেপ্টেম্বর) ঠিক দুপুরে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলনে দুপুরে জাতীয় দলের নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করবেন। তাদের দল ঘোষণার পরই জাতীয় দলের টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরাম সংবাদ সম্মেলন করবেন।

টাইগারদের দল ঘোষণার আগে দলের কয়েকজনের জায়গা একেবারেই নিশ্চিত সেটা বলায় যাই। যদিও ২/৩টি জায়গাতে একটু পরিবর্তন আসতে পারে। এদিকে ইনজুরি কাটিয়ে দলে ফিরছেন লিটন দাস, নুরুল হাসান সোহান। 

তবে মাহমুদউল্লাহ রিয়াদ কি থাকছেন দলে? এই প্রশ্নেরও উত্তরও আগামীকাল। এদিকে ইনজুরি কাটিয়ে ব্যাটার ইয়াসির রাব্বি এবং পেসার হাসান মাহমুদের স্কোয়াডে ফেরার জোর গুঞ্জন রয়েছে।

যেহেতু এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়াতে, সে কারণে একজন পেসার থাকবেন দলের সাথে অতিরিক্ত। শোনা গেছে দীর্ঘ বিরতির পর ফিরতে যাচ্ছেন অলরাউন্ডার সৌম্য সরকার। যদিও গতকাল শ্রীরামের অনুশীলনে তেমন বড় কিছু করে দেখাতে পারেননি এ ওপেনার।

এছাড়া সম্প্রতি আরেকটি বিষয় বাতাসে ভাসছে ওপেনার লিটন দাস খেলবেন চার নম্বর পজিশনে। যদিও এ নিয়ে টিম ম্যানেজমেন্ট থেকে নিদিষ্ট কোনো বার্তা এখনো পাওয়া যায়নি। অবশ্য গতকাল টিম ডিরেক্টর সুজন জানিয়েছিলেন যে যেখানেই খেলবে তার দায়িত্ব কী, সেটা বুঝিয়ে দেওয়া হবে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!