• ঢাকা
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

মাঠেই প্রস্তাব, বাবরের সঙ্গে দীর্ঘমেয়াদি জুটি গড়তে চান নারীভক্ত


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২৫, ২০২২, ০৬:৫৮ পিএম
মাঠেই প্রস্তাব, বাবরের সঙ্গে দীর্ঘমেয়াদি জুটি গড়তে চান নারীভক্ত

ঢাকা: ফর্ম বা অফফর্ম যাই ঘটুক, পাকিস্তানে অবশ্য বাবর আজমের জনপ্রিয়তার কমতি নেই। তার কভার ড্রাইভ নিয়ে প্রশ্নও আসে সে দেশের কোমলমতিদের পরীক্ষায়।

এবার পরীক্ষা প্রশ্নপত্রে নয়, মাঠেই এক নারী ভক্তের কাণ্ডে আলোচনার তুঙ্গে বাবর আজম। তাকে বিয়ের প্রস্তাবই দিয়ে ফেললেন এই নারী ভক্ত। যা এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।  

শুক্রবার করাচিতে ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের সময় টিভি ক্যামেরায় এই নারী সমর্থককে দেখা যায়। তার হাতে থাকা পোস্টারে লেখা ছিল, ‘বাবর, আমরা কি দীর্ঘমেয়াদি জুটি গড়তে পারি?’ সেই পোস্টার দেখে হেসেছেন ধারাভাষ্যকাররাও। এক ধারাভাষ্যকার বলে ওঠেন, ‘বাবরই এর উত্তর দিতে পারবে।’

এমন পোস্টার নিয়ে আসার সময়ই গণমাধ্যম কর্মীদের নজরে পড়েন সেই বাবরভক্ত নারী। সাংবাদিকদের সেই নারী সমর্থক জানান, তিনি পাকিস্তানি অধিনায়কের পাঁড়ভক্ত। শুধু বাবর আজমের জন্যও নয়, নিজের মাকেও খুশি করতে এমন পোস্টার নিয়ে হাজির হয়েছেন।

ওই নারী বলেন, ‘আমার মা অনেক দিন ধরেই বিয়ের জন্য পাত্র খুঁজছেন। এখন হাঁফিয়ে উঠেছেন। যদি বাবর ওই পোস্টার দেখতে পান, তা হলে তিনি খুব খুশি হবেন।’গত বৃহস্পতিবার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে অসাধারণ সেঞ্চুরি করেন বাবর। অবশ্য গতকাল মাত্র ৮ রান করেন। আর সেই ম্যাচে তার দল হারে ৬৩ রানে।

সোনালীনিউজ/এআর

Wordbridge School