• ঢাকা
  • রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

আবাবিল সোসাইটির ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত


ক্রীড়া ডেস্ক নভেম্বর ৫, ২০২২, ০৬:১৪ পিএম
আবাবিল সোসাইটির ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

ঢাকা: গাজীপুর মহানগরের টঙ্গী ৫২ নং ওয়ার্ডের তরুণদের সামাজিক সংগঠন আবাবিল ওয়েলফেয়ার সোসাইটির জমকালো আয়োজনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৪ নভেম্বর) বিকেলে টঙ্গীর প্রত্যাশা মাঠে এই খেলার আয়োজন করে। টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ নিয়ে বেক্সিমকো ক্রিকেট একাদশকে হারিয়ে ট্রফি জয় করে দেওড়ার এ.এইচ মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য শানসুন্নাহার (সদস্য, শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটি), ফাইনাল খেলার উদ্বোধন করেন গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, মাঠে বিশেষ আকর্ষণ হিসেবে ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজ সেবক ও ৫২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হাজী মো. জাহাঙ্গীর আলম। উক্ত টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় ছিলেন এ.এইচ মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের সভাপতি ও আওয়ামী লীগ নেতা রাজীব হায়দার সাদিম।

এ সময় আবাবিল ওয়েলফেয়ার সোসাইটির প্রতিষ্ঠাতা সেক্রেটারি ৫২ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ওমর ফারুক নিলয় বলেন, আমাদের এ রকম কার্যক্রম অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, তরুণদের সামাজিক সংগঠন আবাবিল ওয়েলফেয়ার সোসাইটি ২০১৮ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে প্রায়ই খেলা ও শিক্ষামূলক অনুষ্ঠানের আয়োজন করে আসছে।

সোনালীনিউজ/এআর

Wordbridge School