• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

প্রথমার্ধে গোল পায়নি সুইজারল্যান্ড-ক্যামেরুন


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২৪, ২০২২, ০৪:৫৭ পিএম
প্রথমার্ধে গোল পায়নি সুইজারল্যান্ড-ক্যামেরুন

ঢাকা: সুইজারল্যান্ড ও ক্যামেরুনের মধ্যকার ম্যাচের প্রথমার্ধের খেলা গোলশূন্যভাবে শেষ হয়েছে। এই অর্ধে ৫১ শতাংশ বলের দখল ছিল সুইজারল্যান্ডের কাছে। তবে আক্রমণে এগিয়ে ছিল ক্যামেরুন। 

তারা গোলপোস্টের দিকে ৫টি শট নেয়। তার মধ্যে দুটি ছিল অন টার্গেটে। অন্যদিকে সুইসরা গোলপোস্টের দিকে শট নেয় ৩টি। তার একটিও অন টার্গেটে ছিল না। দুই দলই একাধিক সুযোগ মিস করেছেন।

প্রথমার্ধের যোগ করা সময়ে কর্নার পায় সুইসরা। কর্নার থেকে রুবেন ভার্গাসের ক্রসে হেড নেন ম্যানুয়েল আকানজি। কিন্তু অল্পের জন্য মিস হয়। বল ডানদিক দিয়ে চলে যায় বাইরে।

৪০ মিনিটে কর্নার থেকে আসা বলে গোলের দারুণ সুযোগ পেয়েছিল সুইজারল্যান্ড। কিন্তু নিকো এলভেদির নেওয়া হেড বাম পাশ দিয়ে চলে যায়। ৩০ মিনিটের মাথায় দ্বিতীয় কর্নার পায় ক্যামেরুন। এটা থেকেও কোনো সুযোগ তৈরি করতে পারেনি তারা। ২৬ মিনিটে গোলের সুযোগ পেয়েছিলেন ক্যামেরুনের কলিন্স ফেই।

তার নেওয়া ডান পায়ের শট বক্সের বাইরে দিয়ে চলে যায়। ম্যাচের ১০ মিনিটে আরও একটি সুযোগ মিস করেন ক্যামেরুনের কার্ল তোকো একাম্বি। ১২ মিনিটের মাথায় সুইজারল্যান্ডের গ্রানিত শাকা বারের উপর দিয়ে উড়িয়ে মেসে সুযোগ মিস করেন।

সোনালীনিউজ/এআর

Wordbridge School