• ঢাকা
  • সোমবার, ০৬ ফেব্রুয়ারি, ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

ডাকাতির পর দেশে ফেরা স্টার্লিং আবারো কাতারে 


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৮, ২০২২, ০৯:৩৩ পিএম
ডাকাতির পর দেশে ফেরা স্টার্লিং আবারো কাতারে 

ঢাকা: গত শনিবার লন্ডনের বাসায় ডাকাতির পর ইংল্যান্ডে ফিরে যান রাহিম স্টার্লিং। যে কারণে শেষ ষোলোতে সেনেগাল ম্যাচ মিস করেছেন ২৮ বছর বয়সী উইঙ্গার। ম্যাচটি ৩-০ গোলে জিতে কোয়ার্টার ফাইনালে উঠেছে ইংল্যান্ড। তবে আবারও দলের সঙ্গে যোগ দিতে যাচ্ছেন তিনি।

স্টার্লিংয়ের মুখপাত্র জানিয়েছেন, মূলত তিন সন্তানের জন্যই দ্রুত কাতার ছাড়তে হয়েছে স্টার্লিংকে। গত শনিবার স্টার্লিংয়ের বাসায় ‘সশস্ত্র কিছু লোক’ ঢুকে পড়েছিল এবং সেই সময় তার পরিবার বাসায় ছিল। কঠিন সময়ে পরিবারের কাছে থাকতেই বিশ্বকাপ ছেড়ে দেশে ফিরে যান স্টার্লিং।

স্টার্লিংয়ের বাড়িতে হামলার ঘটনাকে ডাকাতির চেষ্টা হিসেবেই দেখছে স্থানীয় পুলিশ। স্টার্লিংয়ের বাসায় হামলার ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি।

স্টার্লিংয়ের দল ছেড়ে যাওয়ার সময় কী কারণ দেখানো হয়েছিল, তা এখনো প্রকাশ করেনি এফএ। তবে তার কাতার ছাড়ার ব্যাপারে ইংল্যান্ড কোচ গ্যারেথ সাউথগেট বলেছিলেন, ‘পারিবারিক কারণে ওকে ইংল্যান্ড যেতে হচ্ছে। এ মুহূর্তে সেখানে থাকা পরিবারের সমস্যার সমাধান দরকার। ওর চলে যাওয়ার ঘটনা পরে দল নির্বাচনে প্রভাব ফেলবে না। ব্যক্তিগত বিষয়াদির প্রতি সম্মান রাখতে চাই বলে এ বিষয়ে বেশি কিছু বলতেও চাই না।’

সোনালীনিউজ/এআর

Wordbridge School