• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

রাতে শিরোপা নিয়েই ঘুমালেন মেসি


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ২০, ২০২২, ০৭:২৪ পিএম
রাতে শিরোপা নিয়েই ঘুমালেন মেসি

ঢাকা: বিশ্বকাপ জয়ের পর কাতার আর ড্রেসিংরুম মাতিয়ে দেশে ফিরেছেন লিওনেল মেসিরা। আর্জেন্টিনা সময় সোমবার দিবাগত রাত ২টা ২৪ মিনিটে বুয়েনস এইরেসের এজেইজা বিমানবন্দরে অবতরণ করে বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলকে বহনকারী বিমান। এরপর খোলা ছাদের বাসে চেপে করেছেন বাস প্যারেড, গভীর রাতেই। 

ভক্তরা নেচে-গেয়ে শুভেচ্ছা জানিয়েছেন মেসিদের। বিশ্বকাপ জয়ের আনন্দ-উৎসবের ‘প্রাথমিক রাউন্ড’ শেষে ক্লান্ত-পরিশ্রান্ত আর্জেন্টাইন দল ঘুমাতে গিয়েছিল স্থানীয় একটি হোটেল।

খুব বেশিক্ষণ ঘুমাতে পারেননি মেসি। বাংলাদেশ সময় আজ বিকেল পাঁচটার দিকে নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে তিনটি ছবি পোস্ট করেছেন আর্জেন্টাইন অধিনায়ক। 

May be an image of 1 person and bedroom

রাতে তিনি ঘুমাতে গিয়েছিলেন বিশ্বকাপ ট্রফিটি সঙ্গে নিয়ে। বিছানায় মাথার পাশে থাকা আরেকটি বালিশেই ‘শুইয়ে’ রেখেছিলেন বিশ্বকাপ ট্রফিটি। 

ছবি তিনটি সেটি নিয়েই। প্রথম ছবিটিতে দেখা যাচ্ছে মেসি ঘুমিয়ে আছেন, তার পাশে রাখা বিশ্বকাপ ট্রফি। মেসি জড়িয়ে ধরে রেখেছেন তা। দ্বিতীয় ছবিটি ট্রফি হাতে সদ্য ঘুম থেকে ওঠা মেসি। তৃতীয়টিতে মেসি ট্রফিটি জড়িয়ে ধরে কিছু একটা পান করছেন।

May be an image of 1 person and bedroom

২০০৬ সাল থেকে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ খেলছেন মেসি। একেকবার বিশ্বকাপ খেলেছেন, সঙ্গী হয়েছে ব্যর্থতার আখ্যান। ২০১৪ বিশ্বকাপে দলকে ফাইনালে তুললেও শিরোপা জেতা হয়নি। 

নিজের পঞ্চম বিশ্বকাপে এসে পেলেন সেই মধুর স্বাদ-বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ। আর্জেন্টাইনদের সেই স্বাদ পাইয়ে দিলেন অনেক অপেক্ষার পর, সময়ের হিসাবে সেটি ৩৬ বছর।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!