• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এই ক্ষেত্রে রমিজ রাজা একটা ‘শিশু’: ওয়াসিম


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২৯, ২০২৩, ০৫:৩৪ পিএম
এই ক্ষেত্রে রমিজ রাজা একটা ‘শিশু’: ওয়াসিম

ঢাকা: রমিজ রাজার উপর ক্ষোভ ঝাড়লেন পাকিস্তানের সাবেক কিংবদন্তী ওয়াসিম আকরাম। পাকিস্তানে এশিয়া খেলতে যেতে রাজি নয় ভারত। তাই এশিয়া কাপের ভেন্যু পরিবর্তন করা হবে বলে জানিয়েছেন বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) সচিব জয় শাহ। যিনি আবার এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভাপতিও।

জয় শাহর ইটের জবাবে পাটকেল ছুড়েছিলেন তৎকালীন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) রমিজ রাজা। ভারত এশিয়া কাপ খেলতে না গেলে, পাকিস্তানও বিশ্বকাপ খেলতে ভারত যাবে না বলে জানিয়েছিলেন তিনি। 

কিন্তু এই বক্তব্যের কয়েক দিনের ব্যবধানেই চেয়ারম্যান পদ থেকে সরিয়ে দেওয়া রমিজ রাজাকে। তার জায়গায় এসেছেন নাজাম শেঠি। পিসিবির চেয়ারম্যান পদে তাকেই যোগ্য লোক মনে করছেন ওয়াসিম আকরাম। এক সাক্ষাৎকারে সতীর্থ রমিজ রাজাকে শিশু বলে আখ্যায়িত করেন পাকিস্তানের কিংবদন্তি এই পেসার।

ওয়াসিম বলেন, ‘নাজাম খুব ভদ্রস্থ উত্তর দিয়েছে। দুই দেশের সরকারের ওপরেই সব নির্ভর করছে। ভাল করে কথা বলতে হবে। এটা গলির ক্রিকেট নয় যে, তুমি এখানে না এলে আমিও তোমার দেশে যাব না। জানি না পাকিস্তানের ক্রিকেট চালাতে এ রকম শিশুরা কোথা থেকে চলে আসে। ’

এমন কথা শুনে রমিজের রাগ হলেও তাতে পাত্তা দেবেন না ওয়াসিম, ‘ছয় দিনের জন্য বোর্ড প্রধান হয়েছিল। এখন আবার নিজের জায়গায় ফিরে গিয়েছে। পিসিবির চেয়ারম্যান ক্রিকেটারদেরই হতে হবে এই ধারণা খুব খারাপ। এটা প্রশাসনিক কাজ। ভালো কথা বলতে পারে এমন লোককেই দায়িত্বে আনা দরকার। নাজাম শেঠি এ কাজের জন্য উপযুক্ত। তাতে কারো যদি রাগ হয় আমার কিছু করার নেই। ’

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!